সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টস জিতে বোলিংয়ে কোহলির ব্যাঙ্গালুরু

ipl-l20160524142328খেলাধুলা ডেস্ক:
সরাসরি ফাইনালে ওঠার লড়াই। তবে হারলেও বিদায় নয়। এমনই এক পরিস্থিতি। আইপিএলের নবম আসরের ফাইনালে সরাসরি উঠবে কোন দল? গুজরাট লায়ন্স নাকি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু? এই সমীকরণ নিয়ে সুরেষ রায়না এবং বিরাট কোহলি নামলেন টস করতে। কয়েন নিক্ষেপের ভাগ্য পরীক্ষায় অবশ্য পাশ করে গেলেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। টস জিতেই ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি।

রান তাড়া করা আর প্রথমে ব্যাট করা- বিরাট কোহলিদের চেয়ে সম্ভবত এই মুহূর্তে কেউ আর এগিয়ে নেই। রান তাড়া করতে নামলে তো প্রতিপক্ষের চ্যালেঞ্জকে মামুলি বানিয়ে দিয়ে ম্যাচ জিতে যায় তারা। কোহলি তো যেন অতিমানবীয় ব্যাটিং করছেন। ১৪ ম্যাচে তার ব্যাট থেকে উঠে এসেছে ৯১৯ রান। নিশ্চিত অর্থেই অতি মানবীয় কিছু একটা হবে ব্যাপারটা। আজও যদি তার ব্যাট কেঁপে ওঠে, তবে দফারফা হয়ে যাবে গুজরাটের বোলিং লাইনআপ।

ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জয়ের পর বিরাট কোহলি বলেন, দুর্দান্ত একটি উইকেট দেখতে পাচ্ছি। দ্বিতীয় ইনিংসেও এটা পরিবর্তন হবে না। আশা করছি আমাদের এই হোম ভেন্যুতে যত বড় স্কোরই টার্গেট দেয়া হোক না কেন, আমরা সেটা তাড়া করতে পারবো।’

সুরেশ রায়না স্বীকার করে নিলেন, দ্বিতীয় ইনিংসে বিরাট ব্যাট করলে জেতা কঠিন। তিনি বলেন, ‘দ্বিতীয় ইনিংসে বিরাটের বিপক্ষে বোলিং করে জেতা সত্যিই কঠিন। টস জিতলে আমিও নিশ্চিত প্রথমে ফিল্ডিং নিতাম। তবে ফাইনালে খেলার জন্য আমরা মাত্র একটি ম্যাচ দুরে দাঁড়িয়ে।’

দু’দলই খেলছে অপরিবর্তিত দল নিয়ে। অথ্যাৎ গ্রুপ পর্বে সর্বশেষ যে দল খেলেছে ব্যাঙ্গালুরু এবং গুজরাট লায়ন্সে- দু’দলই সেই একই একাদশ নিয়ে আজ নেমেছে ফাইনালে ওঠার লড়াইয়ে।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু
ক্রিস গেইল, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, লোকেশ রাহুল, শেন ওয়াটসন, শচীন বেবি, স্টুয়ার্ট বিনি, ক্রিস জর্ডান, ইকবাল আবদুল্লাহ, শ্রীনাথ অরবিন্দ, ইয়ুজবেন্দ্র চাহাল।

গুজরাট লায়ন্স
অ্যারোন ফিঞ্চ, ব্রেন্ডন ম্যা্ককালাম, সুরেশ রায়না, দিনেশ কার্তিক, ডোয়াইন স্মিথ, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্র্যাভো, একলাভি ডিভেডি, সাদাব জাকাতি, প্রাভিন কুমার, ধাওয়াল কুলকার্নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: