সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে রাষ্ট্রবিরোধী লিফলেট উদ্ধার : আটক ৫

Sylhet-press20160524134224ডেইলি সিলেট নিউজ:
রাষ্ট্রবিরোধী ও আদালত অবমাননাকর উস্কানিমূলক লিফলেট ছাপার দায়ে সিলেট নগরের জিন্দাবাজারে জামায়াত-শিবির নিয়ন্ত্রিত একটি ছাপাখানা সিলগালা করে দিয়েছে পুলিশ। এসময় বিপুল পরিমাণ রাষ্ট্রবিরোধী লিফলেট ও পোস্টাসহ ৫ জনকে আটক করা হয়।

মঙ্গলবার বিকেল সোয়া ৫টায় আল-মারজান শপিং সেন্টারের তৃতীয় তলায় স্টার সিলেট অফসেট প্রেসে এ অভিযান চালানো হয়। অভিযানকালে প্রেসের ভেতর থেকে জামায়াত-শিবিরের বিপুল পরিমাণ লিফলেট ও পোস্টার উদ্ধার করে পুলিশ। এছাড়াও ওই ছাপাখানার দুটি কম্পিউটারও জব্দ করা হয়েছে।

আটকরা হলেন, সাঈদ বক্স চৌধুরী, সালমান আহমেদ, সোহেল আহমদ, মিসবাউল করিম ও মোনায়েম আহমদ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মুহাম্মদ রহমত উল্লাহ জানান, জিন্দাবাজারে স্টার সিলেট অফসেট প্রিন্টার্স নামের ছাপাখানায় রাষ্ট্র ও সরকার বিরোধী এবং আদালত অবমাননাকর উস্কানিমূলক বিভিন্ন ধরনের পোস্টার, লিফলেট ছাপানোকালে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে পুলিশ।

তিনি আরও বলেন, এই পোস্টারগুলো সচেতন ছাত্রসমাজসহ বিভিন্ন সংগঠনের নাম দিয়ে ছাপাচ্ছিলো জামায়াত-শিবির। পুলিশের অভিযানে শিবিরের নেতাকর্মীদের গোপন তালিকা, চাঁদা ও রশিদসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যাদিও জব্দ করা হয়েছে।

মহানগর পুলিশের কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, স্টার সিলেট অফসেট প্রিন্টার্স থেকে ছাপাকৃত জামায়াত-শিবিরের পোস্টার, লিফলেট দেশের বিভিন্ন স্থানে পাঠানো হতো। দেশবিরোধী কর্মকাণ্ড সম্পর্কে বিস্তারিত জানতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: