সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মডেল সাবিরার আত্মহত্যার ঘটনায় মায়ের মামলা : আলোকচিত্রী রওনক আটক

Sabira20160524114639বিনোদন প্রতিবেদক ::
মডেল সাবিরা হোসাইনকে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগে আলোকচিত্রী রওনকের নামে রাজধানীর রূপনগর থানায় একটি মামলা দায়ের করেছেন সাবিরার মা দিলসাদ কাদির সিমি। মঙ্গলবার বিকেলে মামলাটি দায়ের করা হয়। মামলা নং ১৮।
এদিকে মডেল সাবিরা হোসাইনের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তার বয়ফ্রেন্ড আলোকচিত্রী নির্ঝর সিনহা রওনককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন রূপনগর থানার ওসি সৈয়দ শহীদ আলম।
ওসি সৈয়দ শহীদ আলম গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার ভোর ৫টা নাগাদ মিরপুরের রূপনগরে সাবলেটে বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মডেল সাবিরা হোসাইনের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, মৃত্যুর আগে সাবিরার ফেসবুক স্ট্যাটাস ও ভিডিও বার্তা দেখে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে তিনি আত্মহত্যা করেছেন। তবে এ আত্মহত্যায় তার বয়ফ্রেন্ড নির্ঝর সিনহা রওনককে বারবার দোষারোপ করতে শোনা গেছে।

ওসি জানান, রওনকের সঙ্গে তার শারীরিক সম্পর্ক ছিল বলেও ভিডিও বার্তায় দাবি করেছেন ওই মডেল। রওনকের সঙ্গে সাবিরার যোগাযোগ ছিল বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। সাবিরা যখন ভিডিও আপ করে তার কিছুক্ষণ পরেই রওনক বাসা মালিকের সহযোগিতায় সাবিরার বাসায় যায়। এরপর বের হয়ে যায়। কিন্তু ভোরে সাবিরার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

সাবিরার অপমৃত্যুতে রওনকের প্ররোচনা ছিল কিনা তা জানতে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোর ৫টা নাগাদ মিরপুরের রূপনগরে সাবলেট বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মডেল সাবিরা হোসাইনের মরদেহ উদ্ধার করা হয়। সাবিরা হোসাইন বিভিন্ন ফ্যাশন হাউজের মডেলিং এর সঙ্গে যুক্ত ছিলেন একইসাথে মোহনা টেলিভিশন এবং পরবর্তীতে গান বাংলা টেলিভিশনের মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: