সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমান দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন কেকেআর ক্রিকেটাররা!

kkr20160524130803
ডেইলি সিলেট ডেস্ক::
বিপদ তো আর বলে-কয়ে আসে না। আবহাওয়াও কেউ নিয়ন্ত্রণ করতে পারে না। আইপিএলের প্লে-অফ খেলতে দিল্লি যাওয়ার সময়ই বিপদের কবলে পড়েছে সাকিব আল হাসানরা। তবে ভাগ্যভালো, জয়পুরে জরুরী অবতরণ করার কারণে মহা বিপদের হাত থেকে বেঁচে গেলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। কলকাতার একটি মিডিয়া জানিয়েছে এ খবর।

দিল্লির ফিরোজ শাহ কোটলায় বুধবার আইপিএলের প্লে-অফে সানরাইজার্স হায়দারাবাদের মুখোমুখি হওয়ার কথা রয়েছে কলকাতা নাইট রাইডার্সের। ওই ম্যাচে খেলার জন্যই দিল্লির উদ্দেশ্যে বিমানে চড়ে বসে গৌতম গম্ভীররা। সেটাই পড়ে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কবলে। পরিস্থিতি বেগতিক দেখে জয়পুরে নাইটদের বিমান জরুরী অবতরণ করে।

বুধবারের ম্যাচের জন্য কেকেআরের ক্রিকেটাররা তিন ভাগে ভাগ হয়ে দিল্লি রওনা দিয়েছিল। তবে খারাপ আবহাওয়ার কারণে সোমবার দিল্লি পৌঁছতে পারেনি নাইটদের একটি বিমান। জয়পুরে জরুরি অবতরণ করতে হয় ওই বিমানটিকে। যেটিতে ছিলেন অধিনায়ক গম্ভীরসহ আরও কয়েকজন ক্রিকেটার। জয়পুরে রাত কাটানোর পর মঙ্গলবার সকালে দিল্লি পৌঁছায় গম্ভীরদের বিমানটি।

গত রোববার ইডেনে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফে জায়গা করে নেয় শাহরুল খানের দল। প্লে-অফে ওঠার আনন্দে হোটেলই উদযাপনে মাতেন নাইটরা। সোমবার বিকেলে দিল্লির উদ্দ্যেশে রওনা দেয় গম্ভীর অ্যান্ড কোং। বুধবার ফিরোজ শাহ কোটলায় সাইনরাইজার্সদের বিরুদ্ধেই এলিমিনেটর ম্যাচে নামবে কেকেআর। জিতলে ফাইনালে ওঠার জন্য খেলতে হবে প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দলের সঙ্গে। আর হারলেই আইপিএল নাইন থেকে বিদায় নেবে দু’বারের চ্যাম্পিয়নরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: