সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীন নগরে নির্বাচনী লিফলেট বিতরণ নিয়ে হামলায় নিহত ১

2. daily sylhet nihoto newsওসমানীনগর প্রতিনিধি::
সিলেটের ওসমানীনগরে মেম্বার প্রার্থীর লিফলেট বিতরণ করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত রকিব মিয়া (৩২) মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত রবিক উপজেলার গোয়ালাবাজার ইউপির একারাই গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার গোয়ালাবাজার ইউপির তিন ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী আফতাব মিয়া সমর্থকদের নিয়ে শশারকান্দি গ্রামে গণসংযোগে বের হন। এ সময় কয়েকজন শিশু তাদের কাছে লিফলেট চাইলে আফতাব মিয়ার সমর্থক শশারকান্দি গ্রামের জাকির মিয়া শিশুদের কয়েকটি লিফলেট প্রদান করে।

শিশুরা হুড়োহুড়ি করে লিফলেট নেয়ার সময় একরাই গ্রামের দিলবর মিয়ার মেয়ে শিশুটি মাটি পড়ে গিয়ে আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে দিলবর মিয়া উত্তেজিত হয়ে জাকিরকে মারধর করেন। এতে জাকির আহত হয়। তাৎক্ষনিকভাবে বিষয়টি স্থানীয় লোকজন মীমাংসা করে দেন। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত জাকিরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করে দিলবরের ভাই রকিব সোমবার রাত আটটার দিকে তাকে তার বাড়ি পৌঁছে দিয়ে ফেরার পথে ওঁত পেতে থাকা জাকিরের লোকজন রকিবের ওপর অতর্কিত হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় রকিবকে সিলেট ওসমানীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকাল ৭টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রকিব মারা যায়।

ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী রকিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: