সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে : জেলা প্রশাসক

Caption News Motbinimoyস্টাফ রিপোর্টার ::
২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলে মন্তব্য করেছেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন। তিনি ২৪ মে সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিলেট জেলা তথ্য অফিসের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার বিশেষ উদ্যোগ’ ব্রান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রমের আওতায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় একথা বলেন।
জেলা প্রশাসক আরও বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা চেতনা ও সুগভীর পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে এদেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের সকল সুবিধা এদেশের সকল জনগণ ভোগ করছেন উল্লেখ করে তিনি বলেন-এখন সকল জনসাধারণ তাদের হাতের নাগালে সকল সেবা পাচ্ছেন। আর এসবই হচ্ছে ডিজিটাল বাংলাদেশ বাস্তাবায়নের সুফল। তিনি সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে মূল বক্তব্য উপস্থাপন করেন-সিলেট জেলা তথ্য অফিসের উপপরিচালক জুলিয়া যেসমিন মিলি। তিনি তাঁর বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ এর বিষয়ে বিস্তারিত তথ্য উপাত্ত তুলে ধরেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, বালাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবদাল মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহীদুল ইসলাম চৌধুরী, সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার মীর মোহাম্মদ মাহবুবুর রহমান সহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

বক্তারা মূল বক্তব্যের আলোকে আলোকপাতন করেন। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, এনজিওকর্মী ও সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: