সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষকে অচেতন করে সর্বস্ব লুট করা তাদের কাজ

full_396492272_1464080521নিউজ ডেস্ক: নিরীহ মানুষকে অজ্ঞান করে তাদের টাকা পয়সা ও সঙ্গে থাকা মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়ার জন্য প্রস্তুতিসহ অবস্থান করছিল অজ্ঞানপার্টির ৬ সদস্য। তারা সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে দেশের দক্ষিণ অঞ্চলগামী লঞ্চগুলোতে যাত্রীবেশে সাধারণ মানুষের মতো থাকছে।

এছাড়াও মহাখালী থেকে টঙ্গী-গাজীপুর-ময়মনসিংহ-টাঙ্গাইল রুটে, গাবতলী থেকে সাভার- আশুলিয়া- চান্দুরা- মানিকগঞ্জ রুটে, যাত্রাবাড়ী, সায়েদাবাদ থেকে মাওয়া- চিটাগাং রোড, নারায়ণগঞ্জ রুটে ক্যানভাসার বেশে এবং সাধারণ যাত্রী বেশে চলন্ত বাসে উঠে যাত্রীদেরকে টার্গেট করে বিভিন্ন ছলে বলে কৌশলে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে অচেতন করে তাদের সর্বস্ব কেড়ে নিয়ে কৌশলে বাস থেকে নেমে পড়ে।

এমন অভিযোগে পুরান ঢাকার কোতয়ালী থানাধীন সদরঘাট লঞ্চ টার্মিনাল এর ভিআইপি গেইটের সামনে পাকা রাস্তার উপর থেকে গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতাসহ ছয় সদস্যকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ মঙ্গলবার দুপুরে তাদের আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশ।

আটককৃতরা হলেন- অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতা মো. হাসান চৌধূরী ওরফে ডন (৫২), মো. মিঠু বেপারী ওরফে মিঠু (৩৮), মো. সেলিম ওরফে লতিফ (৪৮), মো. কুদ্দুস মোল্লা ওরফে সজিব (৩১), আবুল কাশেম (৩৪) ও মো. শহীদুল ইসলাম ওরফে নজরুল (৫৫)। আটককৃতদের কাছ থেকে চারটি চেতনানাশক হালুয়ার কৌটা, দুইটি হলুদ রংয়ের বক্স প্রত্যেকটিতে ১৫ পিস জিরো ক্যালরি লেখা ট্যাবলেট ও এক পাতা চেতনা নাশক নকটিন ট্যাবলেট উদ্ধার করা হয়।

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা নিরীহ মানুষকে অজ্ঞান করে তাদের টাকা পয়সা ও সঙ্গে থাকা মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়ার জন্য প্রস্তুতিসহ অবস্থান করছিল। তারা ক্যানভাসার বেশে এবং সাধারণ যাত্রী বেশে চলন্ত বাসে উঠে যাত্রীদেরকে টার্গেট করে বিভিন্ন ছলে বলে কৌশলে নেশা জাতীয় হালুয়া খাওয়ায়ে অচেতন করে তাদের সর্বস্ব কেড়ে নিয়ে কৌশলে বাস হতে নেমে পড়ে।

ঢাকা মহানগর গোয়েন্দাপুলিশের যুগ্ম কমিশনার মো. আবদুল বাতেনের নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (পূর্ব) মো. মাহবুব আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পূর্ব) মো. মোখলেছুর রহমানের তত্ত্বাবধানে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. স্নিগ্ধ আখতারের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: