সর্বশেষ আপডেট : ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষমতাসীনদের বক্তব্য কৌতুকপূর্ণ : রিজভী

rizvi-brief-shadhinbangla24ডেইলি সিলেট ডেস্ক ::
আসলাম চৌধুরী ও ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের নামে কল্পকাহিনী তৈরি করে সরকার বিএনপির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

মোসাদ ইস্যুতে বিএনপির বিরুদ্ধে ইসলামী দলগুলোকে আন্দোলনে নামার যে আহ্বান ক্ষমতাসীন দলের নেতারা জানিয়েছেন তাকে ‘কৌতুক’ আখ্যা দিয়ে রিজভী বলেন, ভূতের মুখে রাম নাম। আওয়ামী সরকারের আমলেই ইসলামের ওপর সবচেয়ে বেশি আক্রমণ করা হয়েছে। হেফাজতের নেতাকর্মীসহ বহু লোককে হত্যা করা হয়েছে। জঙ্গিদের না ধরে বহু ইসলামপন্থীদের হয়রানি করা হচ্ছে।

তিনি বলেন, যারা সংবিধান থেকে আল্লার নাম মুছে দিয়েছেন, ওআইসির সম্মেলনে না গিয়ে বুলগেরিয়াতে গেলেন। ইসলামী দলকে মাঠে নামানোর বক্তব্য কৌতুকবোধ মনে করি।

রিজভী বলেন, সরকার ক্ষমতায় থাকার জন্য কখনো ইসলামিক কখনো ধর্মনিরপেক্ষ কখনো নাস্তিক সাজেন। এই ভোটারবিহীন সরকার এদেশের মানুষকে পাগল বা বোবা ভাবেন।

বিএনপির এই নেতা বলেন, ভারত বাংলাদেশের বন্ধু রাষ্ট্র। ভারতের যারা পলিসিমেকার (নীতিনির্ধারক) তারা এই ভোটারবিহীন সরকারকে সমর্থন করে যাচ্ছে। অথচ সেই দেশের মাটিতে বসে কীভাবে এই সরকার উৎখাতের ষড়যন্ত্র হয়।

রিজভী অভিযোগ করে বলেন, সরকার মিডিয়া নিয়ন্ত্রণের পর এবার এনজিও নিয়ন্ত্রণ করার পরিকল্পনা করছে। দমন নিপীড়নের অংশ হিসেবে এনজিও নিয়ন্ত্রণ আইন করছে তারা। এটা গভীর দূরভিসন্ধিমূলক কাজ।

এসময় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মৃত্যুর পরিসংখ্যান বাড়ছে দাবি করে তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে লাশের মিছিল দীর্ঘ হচ্ছে। নির্বাচন প্রক্রিয়াকে ভয়াবহ কায়দায় বিকৃত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হারুন উর রশিদ, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সাংগঠনিক সহসম্পাদক এম আউয়াল, দপ্তর সহসম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: