সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা বিষয়ক সভা

8ce253f2-ed0f-47b9-a8d3-ed312cbe24c4বালাগঞ্জ প্রতিনিধি::বালাগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলে নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্টিত হয়েছে।গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন বলেছেন-নির্বাচন চলাকালীন সময়ে সবার মন মানসিকতার পরিবর্তন করতে হবে। কোন অবস্থাই কেন্দ্র দখল, জাল ভোট ও ভোটারদের প্রভাবিত করা যাবেনা।

একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে হবে। এর ব্যতিক্রম হলে প্রশাসন মন্দ লোকের বুকে গুলি চালাতে কার্পণ্য করবে না। নির্বাচনে পেশি শক্তি ব্যবহার করে ব্যালট বাক্সে হাত দিলে গুলি করে তার বুক ঝাঝরা করে দেয়া হবে। তাই সোজা পথ ধরে সাধারণ ভোটারদের বুঝিয়ে সমর্থন আদায়ের চেষ্টা করুন। বাঁকা পথ ধরে হাঁটবেন না। তিনি বলেন- ইতোপূর্বে সিলেটের আরোও ৮টি উপজেলায় ইউপি নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রার্থীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন-আপনারা প্রশাসনের স্বচ্ছতা নিয়ে নিশ্চয়ই ওয়াকিবহাল রয়েছেন। ২৮ মে বালাগঞ্জে স্বচ্ছ ও নিরপে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে আমি ভাল মানুষের জন্য সবার কাছে দোয়া চাই, কেননা মন্দ লোকের জন্য কেউই দোয়া করবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা সহকারী ভুমি কমিশনার নাজমুল ইসলাম সরকার ও নির্বাচন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনা পিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা মো: আজিজুল ইসলাম, জেলা আনসার বিডিপি কমান্ডার আশিষ কুমার ভট্টাচার্য, সিলেট র‌্যাব-৯’র সহকারী পরিচালক ফখরুল ইসলাম, বিজিরি’র সহকারী পরিচালক নুরুল ইসলাম, বালাগঞ্জ থানার ওসি তরিকুল ইসলাম। নির্বাচনী আচরনবিধি সম্পর্কে খোলামেলা কথা বলেন-সাংবাদিক রজত দাস ভুলন, আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী আনহার মিয়া, এমএ মতিন, আমিরুল ইসলাম মধু, বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান, আলাউদ্দিন রিপন, দেলোয়ার আল হোসাইন, নাসির উদ্দিন, সাধারন সদস্যদের মধ্যে গিয়াস উদ্দিন, রুজেল আহমদ ও রশীদ মিয়া প্রমুখ। সভায় বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা পিপিএম বলেন, নির্বাচন অবাধ নিরপে ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্যে প্রশাসন ইতোমধ্যে সকল ব্যবস্থা সম্পন্ন করেছে। নির্বাচনের দিন প্রশাসনের প থেকে প্রতিটি সেন্টারে পাঁচ স্থরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। প্রশাসন কারো পে কাজ করবে না। কেউ ব্যালট বাক্সে হাত দিলে তার বুকে গুলি চালানো হবে। প্রশাসন ইতো পূর্বে গোলাপগঞ্জের বাঘাতে গুলি চালিয়ে নজির রেখেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: