সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফ্রান্সে সাংবাদিক আখনজীকে হবিগঞ্জবাসীর সংবর্ধনা

6a16071c-4eb6-4264-a436-15b80f72d5b9এনায়েত হোসেন সোহেল,ফ্রান্স থেকে::ফ্রান্সের রাজধানী প্যারিসে সাংবাদিক ফেরদৌস করিম আখনজীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে । সোমবার বিকেলে ওভারভিলার একটি অভিজাত রেস্তোরায় ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের নবগঠিত কমিঠিতে সহ-সমাজ কল্যান সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় তাঁকে ফ্রান্সে অবস্থানরত হবিগঞ্জ জেলা যুব কল্যান সংস্থা,ফ্রান্সের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয় ।

সংস্থার আহবায়ক রাসেল মিয়ার সভাপতিত্বে ও সিনিয়র আহবায়ক, সাংবাদিক মাজহারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ওয়াহিদ বার তাহের। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের সহ সভাপতি মামুন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং প্যারিস-বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনায়েত হোসেন সোহেল, কমিউনিটি ব্যক্তিত্ব শরীফ উদ্দিন আহমেদ সৈকত, হবিগঞ্জ জেলা যুবলীগ সাবেক নেতা হাজী জামাল উদ্দিন।

হাফেজ মোঃ খালেদ আহমদের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্যারিস-বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক লুতফুর রহমান বাবু, সদস্য জাকির হোসেন, জহির উদ্দিন, লিটন আহমেদ,সুহাগ আহমেদ,সলিমুল্লাহ, মাসুক মিয়া, ইফরাজ, প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্যারিস-বাংলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়ন মামুন, সদস্য জাকির হোসেন, রাসু মিয়া প্রমুখ।

পরে হবিগঞ্জ জেলা যুব কল্যান সংস্থার পক্ষ থেকে সংবর্ধিত ব্যক্তিত্ব সাংবাদিক ফেরদৌস করিম আখনজীকে বিভিন্ন উপহার ও ফুলের তোড়া প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: