সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট চেম্বার ও মেট্রোপলিটন চেম্বারের যৌথ সভা অনুষ্ঠিত

60394ডেইলি সিলেট ডেস্ক ::
দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবং সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদের যৌথ সভা গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে।

দরগা গেইটস্থ একটি অভিজাত হোটেলে বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত সভায় সাম্প্রতিক সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক হোটেল, রেষ্টুরেন্ট, ক্লিনিক ও আবাসিক টাওয়ার সমুহে মোবাইল কোর্ট পরিচালনা, ময়লা অপসারন কর, হোল্ডিং ট্যাক্স ও ভ্যাট আদায়সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

সভায় উভয় চেম্বারের নেতৃবৃন্দ এসব জনগুরুত্বপূর্ণ বিষয় নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় উভয় চেম্বারের পরিচালনা পর্ষদের মতামতের ভিত্তিতে উভয় চেম্বারের পরিচালকদের সমন্বয়ে দি সিলেট চেম্বারের পরিচালক মো. লায়েছ উদ্দিনকে আহবায়ক করে ৬ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মো হিজকিল গুলজার, তাহমিন আহমদ, এনামুল কুদ্দুছ চৌধুরী, সুমেয়াত নুরী চৌধুরী জুয়েল ও মায়াম্মীর হোসেইন চৌধুরী।

সভায় নবগঠিত কমিটিকে জরুরিভিত্তিতে সিলেটের বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সাথে এবং যথাযত কর্তপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে সমস্যা সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

সভায় সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পক্ষে উপস্থিত ছিলেন- সহসভাপতি হাসিন আহমদ ও আফজাল রশীদ চৌধুরী, পরিচালক শফিউল আলম চৌধুরী, তাহমিন আহমদ, হুরায়রা ইফতার হোসেন, সুমেয়াত নুরী চৌধুরী, অনুপ কুমার দেব ও মোয়াম্মীর হোসেন চৌধুরী। দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ, সিনিয়র সহসভাপতি মো. মামুন কিবরিয়া সুমন, সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক মো. হিজকিল গুলজার, মো. লায়েছ উদ্দিন, এহতেশামুল হক, মো. সাহিদুর রহমান ও এনামুল কুদ্দুছ চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: