সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবাহনীর হয়ে কালই মাঠে নামছেন শাহাদাত?

shahadat_24uখেলাধুলা ডেস্ক::নিজের কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়ে দেশবাসীর কাছে ক্ষমা চাওয়ার পরই ঘরোয়া আসরে খেলার অনুমতি দেওয়া হয়েছে তাঁকে। মানবিক কারণেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পেসার শাহাদাত হোসেনকে এই অনুমতি দেয়।

নতুন খবর হলো, চলমান ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে শাহাদাত আবাহনী লিমিটেডের হয়ে খেলছেন। আগামীকাল মঙ্গলবার আবাহনী মুখোমুখি হবে গাজী গ্রুপ ক্রিকেটার্সের। এই ম্যাচে মাঠে নামতে পারেন শাহাদাত।

সোমবার বলেন, ‘আবাহনীতে এই সৌসুমে খেলতে যাচ্ছি। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। সবকিছু ঠিকভাবে হলে আশা করছি আগামীকাল (মঙ্গলবার) মাঠে নামতে পারব। দেশবাসীর কাছে দোয়া ও সমর্থন চাই। চেষ্টা থাকবে নিজের সেরাটা দেওয়ার।’

আবাহনীর হয়ে কালকের ম্যাচে যদি মাঠে নামার সুযোগ পান তাহলে দীর্ঘ প্রায় এক বছর পর আবার প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে ফিরবেন তিনি। গত বছরের এই মে মাসেই সর্বশেষ ক্রিকেট ম্যাচ খেলেছিলেন জাতীয় দলের হয়ে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচে অবশ্য মাত্র দুই বল করেই চোটের কারণে ছিটকে পড়েন। পরে সেই টেস্টে আর খেলাই হয়নি তাঁর।

এরপর গৃহকর্মী নির্যাতনের মামলায় শুধু জেলেই যেতে হয়নি তাঁকে, সব ধরনের ক্রিকেটেও সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়েছিল। পরে ঘরোয়া লিগে খেলার অনুমতি দেওয়া হলেও অবশ্য জাতীয় দলের হয়ে খেলার অনুমতি দেওয়া হয়নি শাহাদাতকে। আদালতের পুরোপুরি রায় না আসার আগ পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে বলে জানিয়েছে বিসিবি।

গত বছর সেপ্টেম্বরে শরীর ও চোখের নিচে আঘাতের চিহ্নসহ ১১ বছর বয়সী গৃহকর্মী হ্যাপিকে রাজধানীর মিরপুরে উদ্ধার করেন সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক। শিশুটির অভিযোগ ছিল, সে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনের বাসায় গৃহকর্মী ছিল। শাহাদাত ও তাঁর পরিবারের লোকজন তাকে নির্যাতন করেছেন।

এরপর সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে মামলা করেন। পরবর্তী সময়ে তাঁরা গ্রেপ্তারও হয়েছিলেন। মামলাটি এখনো বিচারাধীন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: