সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কার্ড জালিয়াতিতে আরও এক চীনা নাগরিক গ্রেপ্তার

full_247591274_1464014312নিউজ ডেস্ক: রাজধানীর এলিফ্যান্ট রোডের প্রাইম ব্যাংকের এটিএম বুথ থেকে কার্ড জালিয়াতির ঘটনায় জড়িত সন্দেহে আরও এক চীনা নাগরিককে আটক করেছে নিউমার্কেট থানা পুলিশ। গ্রেপ্তারকৃত চীনা নাগরিকের নাম সেন জু (৪৪)। রবিবার (২২ মে) রাতে উত্তরা ৭ নম্বর সেক্টরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার বিকালে চীনা নাগরিকের নাম সেন জুর গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের নিউমার্কেট অঞ্চলের সহকারী কমিশনার নাজমুন নাহার।

নিউমার্কেট জোনের এসি নাজমুন নাহার বলেন, সেন জু উত্তরায় ৭ নম্বর সেক্টরের একটি একতলা বাসা ভাড়া নিয়ে থাকতেন। সেখানে বিভিন্ন সময় আসা চীনা নাগরিকদের আশ্রয় দিতেন তিনি। একদিনের থাকা-খাওয়া বাবদ সেখানে জনপতি ৩০ ডলার করে চার্জ নেয়া হতো বলে জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি।

ওই বাসায় গিয়ে বেশ কিছু বেড পড়ে থাকতে দেখা যায় বলেও জানান তিনি।

গ্রেপ্তার হওয়া সেন জু কে আজ সোমবার দুপুরে নিম্ন আদালতে উপস্থাপন করা হয়। আরও জিজ্ঞাসাবাদের জন্য তার বিরুদ্ধে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত গত বুধবার সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডের প্রাইম ব্যাংকের এটিএম বুথ থেকে ‘জালিয়াতি’ করে অর্থ উত্তোলনের সময় ধরা পড়েন চীনা নাগরিক জ্যু জিয়ানহুই।

এ সময় তার হেফাজতে থেকে ২টি ইন্টারন্যাশনাল এটিএম কার্ড ও নগদ ৬৬ হাজার টাকা উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব) ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: