সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিয়ের পর আমার জীবনে অনেক পরিবর্তন এসেছে’

full_355977690_1464012735নিউজ ডেস্ক: গত শনিবার বাংলাদেশের মিডিয়া পাড়ায় খবর ছড়ায় জাতীয় দলের ফাষ্ট বোলার রুবেল হোসেন গোপনে বিয়ে করেছেন। আর রুবেল নিজের মুখেই তার এ বিয়ের কথা স্বীকার করেছেন।

তিনি বলেন, আসলো এই গুঞ্জনটা সত্যি ছিলো। বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার ব্যবসায়ী রফিকুল ইসলাম কচির বাসায় ইসরাত জাহান দোলাকে বিয়ে করেছেন তিনি।

রুবেলের স্ত্রী দোলা চলতি বছর বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেন। ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সময় ফেরুয়ারি মাসে বাবা-মায়ের ইচ্ছামত দোলাকে বিয়ের করে রুবেল।

অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপিকে বোল্ড আউট করে রুবেল যে গোপনে বিয়েটা সেরে ফেললেন এটা সত্যি। তবে রুবেল নাকি বিয়ের পর থেকে আরও বেশি সিরিয়াস হয়ে গিয়েছেন।

রুবেল জানিয়েছেন, বিয়ের পর থেকেই আমার জীবনে অনেক পরিবর্তন এসেছে। আমি এখন বিবাহিত। আমার এখন ভবিষ্যৎ নিয়েও চিন্তা ভাবনা করতে হবে যেটা আগে করে নি।

নিজের স্ত্রী ক্রিকেট পছন্দ করে কিনা এই প্রশ্নের জবাবে বলেন, হ্যাঁ, সে ক্রিকেট অনেক পছন্দ করে। সে ক্রিকেট দেখতেও পছন্দ করে। একজন ক্রিকেটারের স্ত্রী, ক্রিকেটটা পছন্দ করবে এটাইতো স্বাভাবিক। তাই না ?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: