সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তনুর দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন প্রকাশ ও অপরাধীদের বিচার দাবি

d=pic=26নিউজ ডেস্ক ::
তদু হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধনকুমিল্লার ভিক্টোরিয়া কলেজ ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর লাশের দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন দ্রুত প্রকাশ ও হত্যায় জড়িত ব্যক্তিদের শনাক্ত করে বিচারের দাবি জানিয়েছেন কুমিল্লার বিশিষ্টজনেরা। সোমবার বিকেলে কুমিল্লা নগরীর কান্দিরপাড় টাউন হলের সামনে আয়োজিত মানববন্ধনে তারা এ দাবি জানান।

মানববন্ধনে তারা বলেন, তনুর লাশের দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন নিয়ে অযথা সময় নষ্ট করা হচ্ছে। এ জন্য মৃত্যুর কারণ নির্ণয় ও আসামি শনাক্তকরণে জটিলতা দেখা দিচ্ছে। প্রথম ময়নাতদন্ত আমাদের হতাশ করেছে। প্রথম ময়নাতদন্তের চিকিৎসক ডা.শারমিন সুলতানাকে জবাবদিহিতার আওতায় এনে বিচার করতে হবে। সিআইডির ডিএনএ রিপোর্ট আমাদের বিশ্বাসযোগ্যতা দিয়েছে। দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন যথাযথ হবে বলে আশা করছি। অবিলম্বে দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন প্রকাশের দাবি জানাচ্ছি।

মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু, নাট্যকার শাহজাহান চৌধুরী, এইড কুমিল্লার নির্বাহী পরিচালক রোকেয়া বেগম শেফালী, প্রত্যয় কুমিল্লার নির্বাহী পরিচালক মাহমুদা আক্তার, কর্মজীবী নারী কুমিল্লার সম্পাদক আয়েশা সিদ্দিকা, মহিলা হস্তশিল্প কুমিল্লার নির্বাহী পরিচালক নিলুফার ইয়াসমিন প্রমুখ।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাস এলাকায় বাসার পাশে জঙ্গলে তনুর লাশ পাওয়া যায়। পরের দিন কুমিল্লার কোতোয়ালী মডেল থানায় তনুর বাবা ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ২১ মার্চ তাঁর লাশের প্রথম ময়নাতদন্ত হয়। ৩০ মার্চ তনুর লাশ কবর থেকে উত্তোলন করে আবারও ময়নাতদন্ত করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: