সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানকে বিয়ে করছেন না লুলিয়া!

lulia-1বিনোদন ডেস্ক ::
বিয়ে নিয়ে সালমান বিভিন্ন সময় মুখ খুলেছেন। কখনও বলেছেন, বিয়ে করলে টুইটারে বা ফেসবুকে অবশ্যই জানাব। আবার কখনও বা প্রীতি জিনতার ওয়েডিং রিসেপশনে প্রকাশ্যে হাজির হয়েছেন লুলিয়াকে নিয়ে। আর এ সব দেখে সালমান-লুলিয়ার বিয়ের জল্পনা আরও জোরালো হয়েছে।

কিন্তু, এই প্রথম বিয়ে নিয়ে সোশ্যাল সাইটে মুখ খুললেন লুলিয়া। তিনি যা বললেন, তাতে তো ভাইজানের এ প্রেমটারও মাঝপথেই ইতি হয়ে গেল মনে হচ্ছে বলিউডের।

ইনস্টাগ্রামে এই রোমানিয়ান সুন্দরী লিখেছেন, বন্ধুরা, আমি কোনও গুজবে রিঅ্যাক্ট করতে চাই না। কিন্তু আমার মনে হয়, আমার নিজের স্টেটাসটা পরিষ্কার করে দেওয়া উচিত। আমি এখনও বিয়ে করিনি। কিন্তু ওয়েডিং ড্রেস পরার জন্য কোনও তাড়াও নেই আমার।

প্রায় এক বছর ধরে লুলিয়ার সঙ্গে সালমান খানের সম্পর্ক রয়েছে বলে দাবি করেন বলিউডের একটা বড় অংশ। সপ্তাহ দুয়েক আগেই মুম্বাইয়ে এসেছিলেন তিনি। সালমান খানের মায়ের সঙ্গে লুলিয়ার সেই ছবি প্রকাশও হয়েছিল। ফার্ম হাউসে খান পরিবারের সঙ্গে হলিডেও কাটান সুন্দরী। তার হাতে একটি ডায়মন্ড রিংও দেখা গিয়েছিল। সেখান থেকেই শুরু হয়েছিল ভাইজানের সঙ্গে তার ‘এনগেজমেন্টে’র জল্পনা।

কিন্তু লুলিয়ার এই ইনস্টাগ্রাম পোস্ট সব কিছুর উপরই প্রশ্নচিহ্ন ঝুলিয়ে দিল। প্রশ্ন উঠছে, আদৌ সল্লু মিঞার সঙ্গে সম্পর্কটা টিকে রয়েছে তো?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: