সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর ভাতিজাদের উপর সন্ত্রাসী হামলা

8a763fa5-b1f1-4c11-8c96-3d47a5f72836বালাগঞ্জ প্রতিনিধি:

বালাগঞ্জের পুর্র পৈলনপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান সান উল্লার দুই ভাতিজার উপর নির্বাচনী প্রতিহিংসার জের ধরে সন্ত্রাসী হামলা করে মারত্মক ভাবে আহত করা হয়েছে। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার রাত ৮টায় উপজেলার পুর্ব পৈলনপুর ইউনিয়নের কিত্তে জালালপুর গ্রামের আব্দুল হান্নানের বাড়ীতে এ হামলার ঘটনাটি ঘটে। আহতরা হলেন-ইছাপুর গ্রামের হাজী আমীন উল্লার ছেলে যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আলী ও তার প্রতিবেশী চাচাত ভাই একই গ্রামের আলা মিয়ার ছেলে পরতাব মিয়া।

হামলায় আহত পুর্ব পৈলনপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান সান উল্লার ভাতিজা মোহাম্মদ আলী মুঠোফোনে জানান-শবেবরাতের রাত এশার নামাজের পর কবর জিয়ারত করে তিনি ও তার চাচাত ভাই পরতাব আলী বাড়ীতে আসছিলেন। পথিমধ্যে কিত্তে জালালপুর গ্রামের আব্দুল হান্নান পরিকল্পিত ভাবে তার বাড়ীতে চা নাস্তা খাওয়ানোর কথা বলে তাদেরকে ঢেকে নেয়। হান্নানের ঘরে বসে তারা বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা করছিলেন।

কিছুক্ষন পরেই পুর্ব পৈলনপুর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় মমোনিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিনের ভাই আবু তাহের, আবু ছালিক, মামাত ভাই কামাল মিয়া, চাচাত ভাই নাজিম ও রুয়েল সহ সংঘবদ্ধ আরো কয়েক মিলে আব্দুল হান্নানের ঘরে প্রবেশ করে। তারা দেশীয় অস্ত্র দিয়ে মোহাম্মদ আলী ও পরতাবের উপর অতর্কিত হামলা করে। হামলাকারীদের হাতে থাকা স্টিলের লাইটের আঘাতে মোহাম্মদ আলীর মাথা ফেটে মারাত্মক ভাবে রক্তাক্ত জখম হয়। বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সান উল্লা বলেন-হামলাকারী সন্ত্রাসীরা আমার ভাতিজাদেরকে হত্যার উদ্দেশ্যে মেরে ঘরের মধ্যে আটকে রাখে। আমরা এলাকার লোকজনকে সাথে নিয়ে সেখানে গিয়ে তাদেরকে উদ্ধার করি।

তিনি বলেন-ঘটনার সময় হান্নান তার বাড়ী থেকে কৌশলে পালিয়ে যায়। এবিষয়ে আওয়ামীলীগের দলীয় মনোনিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন বলেন- আমার কোন লোক এই ঘটনার সাথে জড়িত নয়। নির্বাচনী টাকা লেনদেন করা নিয়ে উত্তেজিত হয়ে কিত্তে জালালপুর গ্রামের হান্নান ও তার লোকজন চেয়ারম্যানের ভাতিজাদের উপর হামলা করেছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত আহতদের পক্ষ থেকে থানায় কোন লিখিত অভিযোগ দেয়া হয়নী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: