সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজধানীতে শিক্ষার্থী ও গৃহকর্মীর মরদেহ উদ্ধার

dead-body20160523135925নিউজ ডেস্ক: রাজধানীর পল্লবী থেকে আবিদা সুলতানা অনন্যা (২০) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও মধ্য বাড্ডা থেকে মাজেদা বেগম (৪৫) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২২ মে) দিবাগত রাত সাড়ে ৩টায় খবর পেয়ে পল্লবী সেকশন ১১, ব্লক বি,হাউজ ৫০ এর দু’তলা থেকে পল্লবী থানা পুলিশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় অনন্যার মরদেহ উদ্ধার করে।

উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন পল্লবী থানার উপ-পরিদর্শক (এস‌আই) রফিকুল ইসলাম। তিনি বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অনন্যার বাবা বলেন, রাতে অনন্যা মোবাইলফোনে সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলছিলো। কথার ফাঁকে সে তার রুমে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তবে আমরা যতটুকু জানি একটি ছেলের সঙ্গে অনন্যার প্রেমের সম্পর্ক ছিলো। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। সে প্রাইভেট একটি বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র শিক্ষার্থী ছিলো।

এদিকে মাজেদা বেগম গৃহকর্মীর কাজ করতেন। প্রতিদিনের ন্যায় আজও তিনি মধ্য বাড্ডা আলাতুন নেশা স্কুলের পাশে ছালাম মিয়ার বাড়িতে কাজ করতে যান। তার যাওয়ার কিছুক্ষণ পরেই মাজেদার ভাতিজা নাজমুলের কাছে ফোন আসে মাজেদা ইলেকট্রিক শক খেয়ে অচেতন হয়ে গেছেন। নাজমুল সেখানে গিয়ে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে যান। বেলা ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুর বিষয়টি জানান ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প পুলিশ ইনচার্জ মোজাম্মেল হক।

মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: