সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবন দিয়ে হলেও জনগণের আস্থার প্রতিফলন ঘটাবো– তালুকদার গিয়াস

Press Pictuer  (Biswanath) 22বিশ্বনাথে নির্বাচন পরবর্তি এক মতবিনিময় সভায় উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন বলেছেন- সদ্যসমাপ্ত নির্বাচনে খাজাঞ্চীর জনগন যে বিশ্বাস আর আশার প্রতিফলন ঘটিয়ে চলমান স্রোতের উজানে উন্নয়ন, মানব কল্যাণ ও সম্পৃতির লক্ষে ধানের শীষে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন, আমি জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও জনগণের এই আস্থার প্রতিফলন ঘটাতে আমি সচেষ্ট থাকবো।

তিনি বলেন- আমাকে নির্বাচিত করা প্রকৃতপক্ষে এম. ইলিয়াস আলীর মুক্তি সংগ্রামকে বেগবান করার একটি পদক্ষেপ। নিখোঁজ এই নেতাকে ফিরে পাবার আন্দেলনে জনগণের পাশে দৃঢ়চিত্তে অবস্থান করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে বিএনপি দলীয় এই চেয়ারম্যান আরো বলেন- খাজাঞ্চী একটি ঐতিহ্যবাহী জনপদ। উপজেলার অন্য যে কোন ইউনিয়নের চেয়ে ধনে-জনে সমৃদ্ধ থাকলেও উন্নয়নের দিক থেকে আমরা এখনও অনেকটা পিছিয়ে। তিনি বলেন- সরকার ইউনিয়ন পরিষদকে শক্তিশালী করলে এবং এলাকাবাসীর সহযোগিতা অব্যাহত থাকলে খাজাঞ্চী ইউনিয়নকে একটি অত্যাধুনিক ও আলোকিত ইউনিয়ন হিসেবে গড়ে তুলা সময়ের ব্যাপার মাত্র। শনিবার বিকেলে বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির উদ্যোগে স্থানীয় ইউনিয়ন পরিষদ হল রুমে নির্বাচন উত্তর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সভাপতি এটিএম নুরুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান রজব আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলতাব মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর ফারুক মেম্বার, ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার সিরাজ উদ্দিন আহমদ, ৫নং ওয়ার্ডের মেম্বার আমির উদ্দিন, ৬নং ওয়ার্ডের মেম্বার গৌছ আহমদ বাবুল।

উপজেলা ছাত্রদলের সদস্য জিল্লুর রহমান জিলুর পরিচালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুল কবির বাহার ও স্বাগত বক্তব্য দেন খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মিজান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাদশা মিয়া, ৬নং ওয়ার্ড সভাপতি মুসলিম আলী, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক চান্দ আলী, বিএনপি নেতা ইলিয়াস আলী, হাজী তেরা মিয়া, সাজিদ আলী, আজিজুর রহমান, মন্তাজ আলী, ইরন মিয়া, আপ্তাব আলী, খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের আহবায়ক শওকত হোসেন, যুগ্ম-আহবায়ক আফতাব আলী, লাল মিয়া, মাসুক মিয়া, রূপ আলী, সাইদুর রহমান সৈয়দ, যুবদল নেতা ইলিয়াস আলী, আব্দুল কুদ্দুস মান্না, আবুল বশর, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক রাজু আহমদ, বর্তমান সদস্য শামছুদ্দিন, রাসেল মাহমুদ, খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক নজরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রদল নেতা আশিক আহমদ, শিশু মিয়া, কয়েছ আহমদ সবুজ ও যুবায়ের আহমদ প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: