সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবকেও অাটকালেন মুস্তাফিজ

full_2074583792_1463923623নিউজ ডেস্ক :: ৪ ওভার শেষে মুস্তাফিজের বোলিং বিশ্লেষণ—৪-০-৩২-১। এক্ষেত্রে একটা আফসোস বাংলাদেশের পেস-বিস্ময়ের থাকতেই পারে। ৩২ রান যে একটু বেশিই হয়ে গেল।

প্রথম ওভারে ৫ রান দেয়ার পর দ্বিতীয় ওভারে দিয়েছেন মাত্র ১৪ রান। তৃতীয় ওভারে নয় রান খরচে তুলে নিয়েছেন জেসন হোল্ডারের উইকেট। তবে শেষ ওভারটা করলেন দারুণভাবে, রান দিলেন মাত্র তিন। আজ ইডেনে পাওয়া এই উইকেটটিই মুস্তাফিজকে আইপিএলে এখনো পর্যন্ত সর্বোচ্চ উইকেট পাওয়াদের তালিকায় তুলে এনেছে দুইয়ে।

সাকিবের দল কলকাতা আগে ব্যাট করে ২০ ওভারে তুলেছে ৬ উইকেটে ১৭১ রান। যদিও সংগ্রহটা আরেকটু বড় হতেই পারত। শেষ পাঁচ ওভারে যে তারা তুলতে পেরেছে মাত্র ৩০ রান। তবু একেবারেই খারাপ করেননি কলকাতার ব্যাটসম্যানরা। অধিনায়ক গৌতম গম্ভীরের ধন্যবাদ পেতে পারেন পাবেন মনীশ পান্ডে ও ইউসুফ পাঠান। এই দুজন চতুর্থ উইকেটে ৮৭ রান তুলে কলকাতা টেনে নিয়েছেন সামনে। পাঠান ৫২ রানে অপরাজিত ছিলেন, পান্ডে ফিরেছেন পঞ্চাশ পূরণ হওয়ার ২ রান আগেই।

সাকিব আল হাসান সাত নম্বরে নেমেছিলেন, কলকাতার রান তখন ১৬.৫ ওভারে ১৫৩ রান। মজার ব্যাপার, সাকিব প্রথম বলটাই খেললেন মুস্তাফিজের। পরের বলটাও খেললেন সাকিবের, তবে প্রথম দুই বলে রান পাননি। মুস্তাফিজের মুখোমুখি হয়েছেন মোট ৬ বল। দুই-একবার পরাস্তও হন। ওই ছয় বল থেকে সাকিবের রান ৪। বোঝাই যাচ্ছে চাপে ছিলেন। সেই চাপেই কিনা ভূবনেশ্বর কুমারের অফ স্টাম্পের বাইরে এক কাটারে সপাটে ব্যাট চালিয়ে ধরা পড়লেন উইকেটকিপার নামান ওঝার গ্লাভসে। নামের পাশে রান মাত্র ৭।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই সানরাইজার্সের ওপর চাপ তৈরি করেন রবিন উথাপ্পা ও গৌতম গম্ভীর। ৩.৪ ওভারে ৩৩ রান করে বিচ্ছিন্ন তাঁরা। উথাপ্পা ১৭ বলে ২৫ করে ফেরেন সাজঘরে। গম্ভীর থেমেছেন ১৬ রানে। মনীশ পান্ডে আর ইউসুফ পাঠান ৮ ওভারে ৮৭ রান তুলে গড়লেন গড়লেন দলের ভিত্তি।

সানরাইজার্সের সফলতম বোলার ভূবনেশ্বর কুমার। ৪ ওভারে ৩১ রান দিয়ে তার ২ উইকেট। এই মুহূর্তে আইপিএলে সর্বোচ্চ উইকেটশিকারি বোলার ভূবনেশ্বরই। বারিন্দর শ্রান ৩১ রানে ১ উইকেট ও দীপক হুডাও ২ উইকেট নিয়েছেন ১৬ রানে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: