সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জিতের সঙ্গে কাজ করতে গিয়ে…

46বিনোদন ডেস্ক :: জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ‘বাদশা’ ছবির জন্য বর্তমানে দ্বিতীয় দফায় লন্ডনে অবস্থান করছেন নুসরাত ফারিয়া। সেখানকার মনোরম কিছু জায়গায় গানসহ এ ছবির বাকি অংশের দৃশ্যায়ন চলছে।

এবারের ঈদের জন্য নির্মাণাধীন এ ছবিতে ঢাকায় খুব একটা না দেখা গেলেও লন্ডনে অনেক দৃশ্যে একই ফ্রেমে কাজ করছেন ফারিয়া ও এ ছবির মূল নায়ক জিৎ। তার সঙ্গে কাজ করতে গিয়ে নতুন অভিজ্ঞতাও হয়েছে বলে জানালেন নুসরাত ফারিয়া। এ প্রসঙ্গে তিনি লন্ডন থেকে মুঠোফোনে মানবজমিনকে বলেন, এর আগের ছবিতে লন্ডনে টানা এক মাসেরও বেশি সময় শুটিং করেছি। লন্ডন এমনিতেই আমার বেশ প্রিয় জায়গা।

গতবার অঙ্কুশের সঙ্গে অভিনয় করেছিলাম। প্রিয় কিছু জায়গা এখনও চোখে লেগে আছে। এবার কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ কাজ করছেন। তার সঙ্গে কাজ করতে গিয়ে সংলাপ, গান ও নাচে নতুন অভিজ্ঞতা হয়েছে আমার। খুব গোছানো কাজ করেন তিনি। রিহার্সাল না করে কোনো শট দেন না। একসঙ্গে কাজ করে অনেক কিছু শিখতে পারছি। সব কাজ শেষ করে ১লা জুন লন্ডন থেকে ঢাকা ফেরার কথা রয়েছে নুসরাত ফারিয়ার। ছবিটি পরিচালনা করছেন কলকাতার বাবা যাদব। এদিকে, নুসরাত ফারিয়া লন্ডন থেকে ফিরে খুব বেশি বিশ্রাম পাবেন না। একই প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘প্রেমী ও প্রেমী’র কাজে কলকাতা যেতে হবে তাকে। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে থাকছেন আরিফিন শুভ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: