সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পালিয়ে বিয়ে করলেন মম!

43বিনোদন ডেস্ক: এক জীবনে মা, বাবা, সংসার সবই পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। সবার আদরে বড় হয়েছেন তিনি। পরিবার থেকেও পেয়েছেন অনেক কিছু। কিন্তু হঠাৎ পালিয়ে গেলেন কেন? শুধু তাই নয়, পালিয়ে গিয়ে একটি ছেলেকে বিয়েও করেছেন মম। এ নিয়ে শুরু হয় নতুন গল্প। নতুন সব উৎকণ্ঠা। বিয়ে করেই যেন সব বিপদ ডেকে আনলেন মম। নিজেকে দাঁড় করালেন নতুন এক বাস্তবতার সামনে।
এখান থেকে মুক্তির উপায় কি তার? মমর এ মুক্তির উপায় জানা যাবে একটি নাটকের গল্পে। কারণ, এতক্ষণ যে কথাগুলো তার সম্পর্কে বলা হয়েছে তার সবই নতুন একটি নাটকের চরিত্রকে ঘিরে। আবুল হায়াতের উপন্যাস ‘পলাতক’ অবলম্বনে এ নাটকটিতে মমকে আদুরী নামের চরিত্রে দেখা যাবে। আর তাতেই পালিয়ে বিয়ে করতে দেখা যাবে তাকে।
কিন্তু এরপর লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত এ অভিনেত্রী কি বাস্তবতার মুখোমুখি হবেন সেটা জানা যাবে ‘মুহূর্ত’ নামের নাটকটিতে। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, গল্পটি খুব সুন্দর। আর চয়নদি চিত্রনাট্যও সাজিয়েছেন দারুণভাবে। কাজ করে বেশ ভালো লাগছে। ঈদে নাটকটি প্রচার হবে। আশা করছি পর্দায় সবাই উপভোগ করবেন। নাটকটিতে মমর বিপরীতে অভিনয় করছেন সজল। এদিকে এ নাটক ছাড়াও আসছে ঈদ উপলক্ষে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন মম। সুত্র-মা,জ,অ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: