সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উ্ইথ মাই রিয়েল লাইফ হিরো

28বিনোদন ডেস্ক :: যুক্তরাষ্ট্র ও কানাডার সীমান্তবর্তী অঞ্চলে অবস্থিত পৃথিবীর সুন্দরতম জলপ্রপাত নায়াগ্রা। রোববার সেখানেই ভালোবাসার কিছু মুহূর্ত কাটাতে হাজির হয়েছিলেন তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী।

কানাডার টরেন্টোতে বসছে দুই দিনব্যাপী ‘রূপায়ণ বাংলাদেশ ফেস্টিভাল-২০১৬’। এতে যোগ দিতে গত বৃহস্পতিবার সকালে ঢাকা ছাড়েন তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। উৎসব শেষে যুক্তরাষ্ট্রে বসবাসরত ছেলে ফারদিন এহসানের কাছেও যাওয়ার কথা রয়েছে। কিন্তু এর ফাঁকে রোববার মৌসুমী-ওমর সানী দম্পতি ঘুরে বেরিয়েছেন কানাডার বিভিন্ন দর্শনীয় স্থানে। যার অংশ হিসেবে হাজির হয়েছিলেন নায়াগ্রা নদীর উপর অবস্থিত নায়াগ্রা জলপ্রপাতে। সেখানে এই দম্পতি সেলফিও তোলেন। আর সামাজিক যোগাযোগের কল্যাণে তা অগণিত ভক্তদের উদ্দেশ্যে ছড়িয়ে দেন।

রোববার দুপুরে অভিনেত্রী মৌসুমী তার অফিসিয়াল ফেসবুক পেইজে ওমর সানীর সঙ্গে তোলা একটি সেলফি প্রকাশ করে তাতে লিখেন, ‘ইউথ মাই রিয়েল লাইফ হিরো। ভালোবাসার সাথে, ভালোবাসার মুহূর্তে।’

উল্লেখ্য, ২১ ও ২২ মে কানাডার টরেন্টোতে অনুষ্ঠিত হয় ‘রূপায়ণ বাংলাদেশ ফেস্টিভাল-২০১৬’। এতে নেন তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী। টরেন্টো থেকে ২৪ মে যুক্তরাষ্ট্রে যাবেন তারা। সেখানে ছেলের সঙ্গে কিছুদিন কাটিয়ে চলতি মাসের শেষে ঢাকায় ফেরার কথা রয়েছে তাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: