সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অন্য এক কর্ণিয়া

15027_e3বিনোদন ডেস্ক:
বর্তমানে স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি সময়ের গ্ল্যামারাস গায়িকা জাকিয়া সুলতানা কর্ণিয়া। দেশের বিভিন্ন স্থানে শো করছেন তিনি। এদিকে এর পাশাপাশি তিনি প্রায় গুছিয়ে এনেছেন নিজের প্রথম একক অ্যালবামের কাজ। আর এ অ্যালবাম থেকেই একটি গানের ভিডিও নিয়ে খুব শিগগিরই হাজির হচ্ছেন এ শিল্পী। গানটির নাম ‘গাঙচিল’। এর কথা, সুর ও সংগীত করেছেন সেতু চৌধুরী। এর আগে সর্বশেষ ‘হিরো’ নামক একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করেছিলেন কর্ণিয়া। এবার দীর্ঘদিন পর ‘গাঙচিল’ নিয়ে হাজির হচ্ছেন তিনি। এর আগের মিউজিক ভিডিওর পুরোটা জুড়েই নাচতে দেখা গিয়েছিল এ গায়িকাকে।

এবারের গানটিতেও পারফর্ম করেছেন তিনি। তবে এবার অন্য এক কর্ণিয়াকেই আবিষ্কার করা যাবে এখানে। গ্ল্যামারাসভাবে উপস্থাপন করা হলেও ভিডিওটিতে বেশ স্যাড মুডে দেখা যাবে তাকে। এরই মধ্যে ভিডিওটির প্রমো প্রচার হয়ে প্রশংসিত হচ্ছে। কর্ণিয়ার এ ভিডিওটি পরিচালনা করেছেন তানভীর খান। কক্সবাজার ও ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়েছে। আগামী কিছুদিনের মধ্যে গানটির পুরো ভিডিও চমক নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হবেন কর্ণিয়া। এ বিষয়ে তিনি বলেন, সফট রক ধাঁচের এ গানটির সঙ্গে মিল রেখেই ভিডিওটি তৈরি করা হয়েছে। এখানে আমিই পারফর্ম করেছি। তবে ‘হিরো’ গানটির ঠিক বিপরীত কর্ণিয়াকে এখানে সবাই দেখতে পাবেন। গানটির এডিটিংয়ের কাজ প্রায় শেষ। আগামী কিছুদিনের মধ্যেই এটির পুরো ভিডিও প্রকাশ করবো।
আমার বিশ্বাস গানটি সবার অনেক ভালো লাগবে। এদিকে এ ভিডিওর বাইরে নিজের প্রথম একক অ্যালবামের কাজও শেষ করে এনেছেন কর্ণিয়া। এ অ্যালবামের গানগুলোর সুর ও সংগীত করছেন পার্থ মজুমদার ও সেতু চৌধুরী। আসছে ঈদেই অ্যালবামটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন কর্ণিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: