সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আশা করি বিয়েটা লাকি হবে’

Rubel-528x330খেলাধুলা ডেস্ক:
এমন গুঞ্জন ছিল। আর গতকাল বিষয়টি নিশ্চিত করলেন রুবেল হোসেন নিজেই। বিয়ে করেছেন জাতীয় দলের পেস তারকা রুবেল হোসেন। আর বিয়েটা তার জন্য ‘লাকি’ হবে- এমনটি আশা করছেন তিনি। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতে ২০১৫ বিশ্বকাপের আগে পরে বাংলাদেশের ক্রিকেটের আলোচিত নামটি ছিল রুবেল হোসেনেরই। তৃতীয় সারির চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপির সঙ্গে ঝামেলায় বিশ্বকাপে খেলাই অনিশ্চিত হয়ে পড়েছিল রুবেলের।

মামলার ধকল কাটিয়ে রুবেল বিশ্বকাপে খেলতে যান যথারীতি। আর ইংল্যান্ডের বিপক্ষে বল হাতে ম্যাচ জয়ী নৈপুণ্যে ফের ক্রিকেটীয় আলোচনায় ওঠেন রুবেল। এবার ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে কাটছিল রুবেলের। আর পুনর্বাসন প্রক্রিয়ায় রুবেলের মনোযোগের ঘাটতি দেখছিল ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। তবে বিয়েটা তার জন্য সৌভাগ্য বয়ে আনবে বলে বিশ্বাস রুবেল হোসেনের। মুঠোফোনে রুবেল বলেন, ‘হ্যাঁ আমি বিয়ে করেছি। আমার পরিবার এমনটিই চাইছিল। কনে বাগেরহাটের। আশা করি, বিয়েটা আমার জন্য লাকি হবে।’

এর আগে ধর্ষণের অভিযোগে রুবেলের বিরুদ্ধে মামলা করেন সি গ্রেডের মডেল ও অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপি। সেই মামলায় রুবেল হোসেন জেলও খাটেন। তবে জেল থেকে বের হয়ে তিনি যোগ দেন অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিশ্বকাপের জন্য ঘোষিত দলে। বিশ্বকাপে রুবেল হোসেন বল হাতে ‘হিরো’ বনে যান ইংল্যান্ডের বিপক্ষে দলকে অসাধারণ এক জয় এনে দিয়ে। সেই ম্যাচ জিতে প্রথম বারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলার সুযোগ হয় বাংলাদেশের। তবে বিশ্বকাপ থেকে ফিরে ইনজুরির কারণে আবারও ছিটকে পড়েন দল থেকে।

শুধু তাই নয়, পুনর্বাসন প্রক্রিয়ায় গাফিলতির অভিযোগে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদও পড়েন তিনি। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের বাইরে ছিলেন ফাস্ট বোলার রুবেল। গতকাল রুবেল বলেন, আমি আসলে ইনজুরির কারণে অনেকটাই পিছিয়ে পড়ি। এখন অবশ্য মাঠে ফিরেছি। প্রিমিয়ার লীগ খেলছি। ৭ ম্যাচ খেলে ৯ উইকেট পেয়েছি। এখানে আমার নৈপুণ্যটা খুব খারাপ হচ্ছে বলবো না। এখানে ভালো করে আবারও নির্বাচকদের দৃষ্টি কাড়তে চাই। আমি ভালো আছি আরও ভালো থাকার জন্য খেলা ও জীবনকে এগিয়ে নিতে চাই সুন্দর ভাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: