সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুক থেকে আনফ্রেন্ড করে যা বললেন হ্যাপী!

1463844260বিনোদন ডেস্ক : বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে মামলা করার মধ্য দিয়ে আলোচনায় উঠে আসেন মডেল ও অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপী। এই মামলাকে কেন্দ্র করে বাংলাদেশের সর্বাধিক আলোচিত মডেলে রূপান্তরিত হয়েছিলেন তিনি। মামলা দায়েরের দিন থেকে দীর্ঘ ৬মাস পর্যন্ত এ নিয়ে নানা বিতর্ক তৈরি হয়। যার ফলে হ্যাপী রাতারাতি চলে আসেন লাইম লাইটে। এসব ঘটনায় ফেসবুকে একের পর এক স্ট্যাটাস দিয়ে তিনি আলোচনা ও সমালোচনার জায়গাটি উন্মুক্ত রাখেন। যার ফলে তাকেসহ রুবেলকে নিয়ে চলে তুমুল আলোচনা ও সমালোচনা।

এর ধারাবাহিকতায় প্রতিদিনিই তিনি ছিলেন কোন না কোন সংবাদ শিরোনামে। তবে এসব আলোচনা ও সমালোচনা ছাপিয়ে মাস দুয়েক হলো নিজেকে পুরোপুরি বদলে নিয়েছেন হ্যাপী। চলচ্চিত্র কিংবা মিডিয়ায় থেকে নিজেকে সরিয়ে নেন। নিজের এ সিদ্ধান্তে

পুরোপুরি অটল তিনি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ছবি পর্যন্ত পোস্ট করছেন না। ফেসবুকের প্রোফাইল ও কাভারে পবিত্র কোরআন শরিফ ও তাসবির ছবি দিয়ে রেখেছেন। এমনকি ধর্মীয় দৃষ্টিতে সেলফি দেয়া কতটুকু গোনাহর কাজ সে বিষয়েও স্ট্যাটাস দিয়েছেন। পাশাপাশি নিয়মিত ইসলামিক স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন।

তবে আজ বাংলাদেশের মিডিয়াগুলােতে প্রকাশ হয়েছে গোপনেই বিয়েটা সেরে ফেললেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন! তিনি নাকি বিয়ে করে, দিব্যি সংসারও করে যাচ্ছেন। আজ ২১ মে শনিবার নিজ মুখেই তা স্বীকার করেছেন রুবেল হোসেন। তাহলে কি এমন কোনো কথা শুনার পর হ্যাপী এই উদ্দেগ নিয়েছেন? হ্যাপীর সাথে কি রুবেলের আগে থেকেই কোনো যোগাযোগ ছিল? যার কারণে রুবেল বিয়ের ঘোষণা দেয়ার আগেই তার ফেসবুক থেকে কিছু বন্ধুকে আনফ্রেন্ড করে দিলেন! তাহলে এবার জেনে আসা যাক হ্যাপীর সেই স্ট্যাটাস থেকে।

সম্প্রতি হ্যাপী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাসে ‘গায়রে মাহরাম’ তথা যাদের সাথে ইসলামী শরীয়ত অনুযায়ী দেখা দেয়া যায়েজ নেই। তাদেরকে আনফ্রেন্ড করে দিয়েছেন এমন একটি পোস্ট দিয়েছেন। আর হ্যাপীর ফেসবুক থেকে সেই স্ট্যাটাসটি এ পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

‘আমি আমার ফেসবুক একাউন্ট থেকে সব গায়রে মাহরামদের আনফ্রেন্ড করে দিয়েছি। আলহামদুলিল্লাহ! ফ্রেন্ডলিস্টে এখন শুধু বোনেরাই আছে এবং শুধু বোনেরাই থাকবে ইনশাআল্লাহ।

এতে করে কেউ ভুল বুঝবেন না। আর পাবলিক কমেন্টও বন্ধ করে দিয়েছি। এ সবকিছুই আমার আল্লাহর জন্য। আলহামদুলিল্লাহ! আলহামদুলিল্লাহ! আলহামদুলিল্লাহ!’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: