সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসম্ভবকে সম্ভব করেও হতাশ ধোনি

full_329743353_1463842058খেলাধুলা ডেস্ক: ব্যাটে তখন ধোনি এবং পেরেরা। ১৯ তম ওভার শুরু হতেই প্রথম বলে আউট হয়ে সাজঘরে ফেরেন পেরেরা। তখন ব্যাটে আসেন অশ্বিন। ২০ তম ওভারে জেতার জন্য দরকার ২৩ রান। এমন সময় জয়কে অনেকটা নিজেদের ধরে নিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক মুরালি বিজয় বল তুলে দেন অক্ষর প্যাটেলের হাতে।

শেষ ওভারের প্রথম বলে মারলেও সেই বল থেকে কোনো রান নেননি ধোনি। দ্বিতীয় বলে লং অনের উপর দিয়ে ৯৫ মিটার ছক্কা মেরে অসম্ভবটাকে সম্ভবের দিকে আনার চেষ্টা করলেন ধোনি। তৃতীয় বলে আবার ডট বল। অসাধারণ জোরের উপর মারলেও হাশিম আমলার ফিল্ডিংয়ের কারণে নিশ্চিত চার রান বঞ্চিত হয় ধোনির পুনে।

চতুর্থ বলটা প্রায় ছক্কা হয়েই গিয়েছিল। সীমানা থেকে কয়েক ইঞ্চি সামনে পড়ার কারণে চার রানেই সন্তুষ্ট থাকতে হয় ধোনিকে। পঞ্চম বলে ডিপ উইকেটের উপর দিয়ে আবার ধোনির ছয়। শেষ বলে জয়ের জন্য দরকার ৬ রান।

হাফ হেলিকপ্টার শটে বলকে গ্যালরিতে আছড়ে মারেন ভারত অধিনায়ক। আর প্রায় অসম্ভব একটা ম্যাচ জিতে নেয় পুনে। এই জয়ে অবশ্য পয়েন্ট টেবিলে কোনো পরিবর্তন হয়নি। পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে পাঞ্জাব আর ঠিক তার উপরে ধোনির দল পুনে। এজন্য এত বড় জয়েও হতাশ পুনে অধিনায়ক ধোনি।

বিশাখাপত্তমে আগে ব্যাট করে ৭ উইকেট ১৭২ রান করে পাঞ্জাব। জবাবে শেষ বলে ছয় হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন ধোনি। পাঞ্জাবের হয়ে সবোর্চ্চ ৫৯ রান করেন অধিনায়ক বিজয়। এছাড়া ৩০ বলে ৫১ রান করেন গুরক্রিত সিং। হাশিম আমলা করেন ৩০ রান।

১৭৩ রানের জবাবে ৮০ রানেই ৫ উইকেট হারায় পুনে। সেখান থেকে ৫৮ রান যোগ করেন ধোনি ও পেরেরা। ৩২ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন ধোনি। এছাড়া উসমান খাজা ৩০ ও পেরেরা ২৩ রান করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: