সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ১ম বারের মতো ৫শত ২৩ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা

f5fc511b-35c3-4b8a-8241-9483fc118f4dমতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:
নবীগঞ্জ পৌরসভায় ১ম বারের মতো মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। পৌর এলাকার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের বিগত (২০১১-২০১৫) ৫ বছরের পিএসসি থেকে স্নাতক পর্যন্ত ৫ শত ২৩ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা প্রদান করা হয়।

নবীগঞ্জ পৌরসভার আয়োজনে শনিবার সকালে পৌরসভা প্রাঙ্গনে উৎসব মূখর পরিবেশে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্টানের ভূমিদাতাদের বিশেষ সম্মাননা পদক দেওয়া হয়। মেধাবী শিক্ষার্থীদের উপস্থিতিতে পৌরসভা পাঙ্গন এক মিলন মেলায় পরিনত হয়। এ মিলন মেলাকে স্বরণীয় করে রাখার জন্য ‘স্বপ্ন’ স্মারক প্রকাশিত করা হয়।

পৌরসভার মেয়র আলহাজ¦ ছাবির আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও প্যানেল মেয়র-১ এটিএম সালামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ সিলেট মদনমোহন বিশ^বিদ্যালয়ের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) নাজমা বেগম, হবিগঞ্জ আমির চাঁন কমপ্লেক্সের সত্ত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক আবুল কাশেম, বিশিষ্ট সমাজ সেবক মুফতি মতিউর রহমান চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার সাবেক সচিব ও ঢাকা এল.জি.এম.পি-২ ডিষ্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোঃ জাবেদ ইকবাল চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছাদেক হোসেন, এ এল এম মাহবুবুর রহমান।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, কাউন্সিলর ও বৃত্তি কার্যক্রম কমিটির আহবায়ক মোঃ আলাউদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌরসভার সহ প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব ভবি মজুমদার। বক্তব্য রাখেন, কাউন্সিলর আব্দুল ছালাম, সুন্দর আলী, কাউন্সিলর জাকির হোসের জাকি, প্রাণেশ চন্দ্র দেব, জাহেদ চৌধুরী, কবির মিয়া, সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা আক্তার পারুল, সৈয়দ নাসিমা, রোকেয়া বেগম প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌরসভার হিসাব রক্ষক কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন, গীতা পাঠ করেন সেনেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী।

১৯৯৭ সালে নবীগঞ্জ পৌরসভা আান্তজার্তিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ নবীগঞ্জের কৃতি সন্তান গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী শহীদ শাহ্ এ.এম.এস কিবরিয়া‘র অবদানে পৌরসভায় রুপান্তরীত হওয়ায় তার বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধার্ঘ্য জানানো হয়। পৌরসভায় অসামান্য অবদানের জন্য মরণোত্তর পদক প্রদান করা হয়। পদকটি ড. রেজা কিবরিয়া গ্রহন করার কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: