সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাল কলকাতায় মুখোমুখি সাকিব-মুস্তাফিজ

full_1297142560_1463839053খেলাধুলা ডেস্ক: এবারের আইপিএলে প্রথম থেকেই জাত চিনিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আর কলকাতার হয়ে তেমন কোনো সাড়া জাগানো ইনিংস খেলতে না পারলেও সাকিবের প্রতি আস্থা রেখে চলেছেন গম্ভীর। এর আগে একবার সাকিব-মুস্তাফিজের দল মুখোমুখি হলেও মাঠে দুজনের মুখোমুখি হতে হয়নি।

আবারো একে অপরের প্রতিপক্ষ হয়ে কাল কলকাতার ইডেন গার্ডেনে মাঠে নামছেন সাকিব-মুস্তাফিজ। কাল বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় মাঠে নামবে দুই দল।

এবারের আইপিএলে ১৩ ম্যাচে ১৫ উইকেট নিয়ে সানরাইজার্সকে প্লে অফে নিয়ে যাবার অন্যতম দাবিদার বাংলাদেশের কাটার বিশেষজ্ঞ মুস্তাফিজ। তবে আইপিএলে এখনো নিজের ছায়া হয়েই রয়েছেন সাকিব আল হাসান। ৯ ম্যাচে মাত্র ৯৬ রান করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে বল হাতেও চরম অসফল সাকিব। মাত্র ৪ উইকেট নিয়েছেন তিনি। গত ম্যাচে গুজরাটের বিপক্ষে দলের চরম প্রয়োজনে মাত্র ৩ রান করে আউট হন সাকিব। গত ম্যাচে তাকে দিয়ে বলও করায়নি কেকেআর।

ইতিমধ্যে প্লে অফে উঠেছে বলে আগামীকাল বেশ ফুরফুরে ভাব নিয়েই মাঠে নামবে মুস্তাফিজের দল। তবে সাকিবদের জন্য আজ বাঁচামরার ম্যাচ। এই ম্যাচে হেরে গেলে প্লে অফ থেকে ছিটকে পড়বে কলকাতা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে কেকেআর পাচ্ছে না আন্দ্রে রাসেলকে। ইনজুরিতে পড়ে এবারের আইপিএলের আর কোনো ম্যাচেই দেখা যাবেনা এই ক্যারিবীয় অলরাউন্ডারকে।

গত ম্যাচে জেসন হোল্ডারকে খেলালেও আস্থার প্রতিদান দিতে পারেননি তিনি। তাই কালকের ম্যাচে কলিন মুনরোর খেলাটা মোটামুটি নিশ্চিত বলা যেতে পারে। তবে সাকিবকে খেলানো হবে কিনা সে বিষয়টা নিশ্চিত নয়।

গত ম্যাচে দিল্লির কাছে হারলেও পয়েন্ট তালিকার শীর্ষেই রয়েছে হায়দরাবাদ। একই সংখ্যক ম্যাচে নাইটদের সংগ্রহ ১৪ পয়েন্ট। শেষ চারে জায়গা নিশ্চিত করতে হলে জিততেই হবে গৌতম গম্ভীরদের।

শেষ চারে ওঠার দৌড়ে আছে দিল্লি ও ব্যাঙ্গালুরুও। এই দুই দলের পয়েন্টও ১৪। তবে রানরেটের কারণে পিছিয়ে আছে দিল্লি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: