সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে নয়, বাগদান হয়েছে রুবেলের!

Rubel-news-bg20160521210932নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিয়ে হয়নি, বাগদান সম্পন্ন হয়েছে। কিছুদিন থেকেই দেশের বেশ কিছু গণমাধ্যমে রুবেল হোসেনের বিয়ের খবরটি ছড়িয়ে পড়ে। তবে এখনও পর্যন্ত বিষয়টি সত্য কী না তা কেউই প্রকাশ করতে পারেননি।

বিষয়টি জানতে শনিবার (২১ মে) সন্ধ্যায় রুবেলের মুঠোফোনে যোগাযোগ করলে তার বাবা সিদ্দিকুর রহমান কথা বলেন। তিনি জানান, ‘রুবেলের বিয়ে এখনও হয়নি। ওর বাগদান করে রেখেছি। যেহেতু তেমন কিছুই হয়নি তাই মিডিয়াকে কী আর বলবো?’

মেয়ের নাম কী, থাকে কোথায়? এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘আমি ভাল বলতে পারবো না। বাকিটা রুবেলকে ফোন করে জেনে নিন।’ এরপর আর কিছু না বলেই ফোনের সংযোগ কেটে দেন রুবেলের বাবা।

রুবেলের মতো লুকোচুরির আশ্রয় নিয়ে তার বাবা সিদ্দিকুর রহমান বিষয়টি এড়িয়ে যেতে চাইলেও একটি সূত্র থেকে জানা যায়, গত বছরের ফেব্রুয়ারিতে নিজ জেলা বাগেরহাটের মুনিগঞ্জ এলাকায় ওষুধ কোম্পানীতে কর্মরত কামরুল ইসলামের কন্যা ইসরাত জাহান দোলার সাথে বিয়ে হয় রুবেলের। তবে, বিষয়টি শুধুমাত্রই অনুমান নির্ভর।

গত বছর মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কের জের ধরে কম ভুগতে হয়নি রুবেলকে। অবশ্য রুবেল সেসব কাটিয়ে এখন মনোযোগ দিয়েছেন শুধুই ক্রিকেটে। ইনজুরি কাটিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ দিয়ে আবারো ক্রিকেটে ফিরেছেন রুবেল হোসেন। প্রাইম ব্যাংকের হয়ে খেলছেন তিনি। ৭ ম্যাচে ২৭.৮৮ গড় ও ৪.৭৩ ইকোনমি রেটে ৯ উইকেট নিয়েছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: