সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের বিয়ে হয়ে গেছে : বাবা সেলিম খান

1463840399বিনোদন ডেস্ক : বলিউডের একমাত্র ব্যাচেলর খান সালমান বিয়ের ঘোষণা দিয়েছেন কিছুদিন আগে। এই নিয়ে যেন বলিউড এবং মিডিয়ার কৌতুহলের শেষ নেই। সংবাদকর্মীরা তো সালমানের পরিবারের কাউকে পেলেই হলো এই নিয়ে যেন প্রশ্নের বন্যা বসিয়ে দেন। আর এই কারণেই প্রতিদিন তার পরিবারের সদস্যদের পড়তে হয় নানা ঝামেলায়।

কবে, কোথায় বিয়ের সানাই বাজবে এই খান সাহেবের? এমন প্রশ্নের মুখে হরহামেশায়ই পড়তে হয় সালমানসহ তার গোটা পরিবারকে। হয়তো ৫০ বছর পার করার কারণে সালমানের মঝে বিয়ের বিষয় নিয়ে কৌতুহল নাই থাকতে পারে। কিন্তু তার ভক্ত এবং মিডিয়াকর্মীদের তো আর কৌতুহলের শেষ নেই। আর তাই তাদের প্রশ্নেরও শেষ নেই। কিন্তু সালমানের রাগ হলো তিনি না চাইতেই জলে-স্থলে সর্বত্র মিডিয়া আর তার ভক্তরা বিয়ের বাদ্য বাজাতে শুরু করে দিয়েছেন। এতে কি ক্ষুব্ধ ৫০ পেরনো দাবাং খান?

সম্প্রতি তার ভাই সোহেল এক সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার তার বাবা সেলিম খানকেও এক বিরক্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে। স্বনামধন্য সিনে-ব্যক্তিত্ব সেলিম খান এক রোস্তোরাঁয় একদল লোকের দ্বারা প্রায় আক্রান্তই হন। তারই প্রতিক্রিয়ায় সোহেল ওই সাংবাদিকের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন।

সোহেলকে এমন ঝামেলায় জড়াতে দেখে উপস্থিত সাংবাদিকদের সামনে সালমানের বাবা সেলিম খান বলে উঠেন, ‘৪০ বছর আগেই সালমানের বিয়ে হয়ে গেছে।’ তখন উপস্থিত সাংবাদিকেরা তার এমন জবাবের মানে খুঁজে পেলেন না। তবে বুঝতে বাকি রইলো না যে, এটা সেলিম খানের বিরক্তি, কৌতুক করেই বিরক্তি প্রকাশ করেছেন তিনি।

এ বিষয়ে স্বয়ং সালমান খান বলেন, ‘রাত ১২টার সময়ে একজন ৮০ বছরের বৃদ্ধের মুখের উপরে ক্যামেরার আলো ফেলে তার ছেলের বিয়ে সম্পর্কে প্রশ্ন করাটা কি সঙ্গত কাজ? হুড়ুমতাল প্রশ্ন, আলো, মাইক-এ বিভ্রান্ত বোধ করতে থাকেন সেলিম খান। সোহেল বৃদ্ধ পিতার পাশে দাঁড়িয়েছেন মাত্র’।

এর পরেও সালমানকে একই প্রশ্ন করা হয়— কবে বিয়ে? এবারে ধৈর্য্য রেখেই তিনি বলেন— ‘কেন আপনাদের সে কথা জানাব? বিয়ের খবর আমার ফ্যানদের দেব। সময় হলে টুইটার আর ফেসবুকেই তা জানা যাবে।’

রোমানিয়ান মডেল-অভিনেত্রী লুলিয়া ভন্তুর আর সালমানের বিয়ের সম্ভাবনা নিয়ে তুলকালাম গণমাধ্যম। তারই জেরে এই সব অনভিপ্রেত ঘটনা ঘটে চলেছে। তথ্যসূত্র : এবেলা

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: