সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশি পাহারায় রনবীর কাপুরের বাবা ঋশি কাপুর

34বিনোদন ডেস্ক ::
সিরিজ টুইটই কাল হলো তুমুল জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুরের বাবা এবং বলিউডের তুখোড় অভিনেতা হিসেবে খ্যাত ঋশি কাপুরের! গান্ধী পরিবার ও ভারতের বিরোধী দল কংগ্রেসের বিরুদ্ধে গতকাল সিরিজ টুইট করেছিলেন ঋশি কাপুর।

বুধবার সিরিজ টুইট করে ঋশি কাপুর গান্ধী পরিবার ও কংগ্রেসকে কটাক্ষ করে বলেছিলেন, গান্ধী পরিবারের নামে রাস্তা, রেলস্টেশন, বিমানবন্দর সব কিছুর নাম। কেন? আর কি কোনও মানুষ নেই যাঁদের নামে নাম রাখা যায়? ঋশি কাপুরের এমন প্রশ্ন ছুড়ে দেয়ার পর বিভিন্নভাবে নাকি হুমকি পেয়েছেন ঋশি কাপুর। আর তাই আজ থেকে তিনি পুরো পুলিশি পাহারায় আছেন।

কেউ কেউ ঋশি কাপুরকে গান্ধী পরিবার নিয়ে এমন প্রশ্ন তোলায় ক্ষমা চাইতেও নাকি বলেছেন। কিন্তু ঋশি কাপুর তার কথায় অনড়। তিনি কিছুইতেই তার অবস্থান থেকে নাকি ফিরবেন না।

প্রসঙ্গত, টুইটে ঋশি কাপুর এও প্রশ্ন তুলছিলেন যে, গান্ধীর নামে রাস্তা ঘাট হাসপাতালের নাম না রেখে দিলীপ কুমার, দেব আনন্দ, অশোক কুমার, অমিতাভ বচ্চন কিংবা মহম্মদ রাফি, মান্না দে, কিশোর কুমারের মত তারকাদের নামে নাম রাখতে। এমনকি মজা করে কংগ্রেসকে ঋশি কাপুর তার নিজের নামেও শিক্ষা প্রতিষ্ঠানের নাম রাখতে পারেন বলে পরামর্শ দিয়েছেন গান্ধী পরিবারকে!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: