সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কনের বয়স লুকাতেই কি রুবেলের গোপন বিয়ে!

ruble-hossain20160521105403নিউজ ডেস্ক::
অনেকটা গোপনে বিয়ে করেও শান্তি পাচ্ছেন না টাইগার বোলার রুবেল হোসেন। এবার বিতর্ক উঠেছে রুবেলের স্ত্রী ইসরাত জাহান দোলার বয়স নিয়ে। আর ধারণা করা হচ্ছে কনের বয়স লুকাতেই গোপনে বিয়ে করেছেন রুবেল।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বছর নাগেরবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রুবেলের সাথে ওষুধ কোম্পানীতে কর্মরত কামরুল ইসলামের কন্যা ইসরাত জাহান দোলা দশম শ্রেণীতে পড়া অবস্থায় বিয়ে হয়। বিয়েতে মেয়ের বয়সের ঝামেলা এড়াতে জরুরী সনদও জোগাড় করা হয়। রুবেলের স্ত্রী ইসরাত জাহান দোলা এ বছর বাগেরহাট বহুমূখী কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছেন। আর বিয়ের দেনমোহর ধরা হয় ৬ লাখ টাকা। বিয়েতে রুবেলের পিতা মাতা ,চাচা ও বোন ছাড়াও বাগেরহাট জেলা আওয়ামীলীগের এক নেতা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রুবেলের সাথে যোগাযোগ করা হলে কিছু জানাতে অস্বীকৃতি জানায়। আর রুবেলের নিকট বন্ধুদের কেউই তার বিয়ের বিষয়ে কিছু জানে না এমন দাবি করেন। এমন কয়েক ক্রিকেটার বন্ধুর সাথে কথা বলে রুবেলের বিয়ে ও তার স্ত্রীর নাম জানতে চেষ্টা করা হলে তারাও রুবেলের মতো লুকোচুরির আশ্রয় নেন।

এর আগে চলচ্চিত্র অভিনেত্রী হ্যাপী তার ফেসবুকে রুবেল তাকে ঠকিয়ে বিয়ে করেছেন এমন স্ট্যাটাস দিয়ে মিডিয়ায় ঝড় তুলেছিলেন। তারপর থেকে রুবেল ও তার পরিবার থেকে রুবেল বিয়ে করেননি বলে দাবী করে আসছিলেন। এমনকি রুবেলের বিয়ে হলে অবশ্যই আনুষ্ঠানিকভাবে ক্রীড়াঙ্গনের লোকজনসহ অনেকেই বিষয়টি জানবে বলে সংবাদকর্মীদের বলেছিলেন রুবেলের পিতা-মাতা। তবে বিয়ের ১ বছর পেরিয়ে গেলেও ক্রিকেটার রুবেলের বিয়ের খবর জানে না বাগেরহাটের ক্রীড়াঙ্গনের লোকজন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: