সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোয়ানু’র কবলে সাকিব-মুস্তাফিজদের ম্যাচ!

full_530635861_1463820091ডেইলি সিলেট ডেস্ক:: ঘূর্ণিঝড় রোয়ানুর কবলে পড়তে পারে সাকিব আল হাসান আর মুস্তাফিজদের মোকাবিলায়। আগামীকাল রোববার ম্যাচটি হওয়ার কথা রয়েছে। মুস্তাফিজদের সানরাইজার্স হায়দরাবাদ এর মধ্যেই শেষ চারে স্থান নিশ্চিত করে ফেলেছে। বৃষ্টি নিয়ে তা-ই আতঙ্ক নাইটশিবিরেই।

শাহরুখ খানের দলে আতঙ্ক ঢুকে পড়ে গুজরাট লায়ন্সের কাছে হার মানার পরেই। কেকেআর মালিক শাহরুখ খান অবশ্য আশাবাদী তার দল প্লে অফের লড়াইয়ে থাকবে। কী হবে তা বলা শক্ত। সময় তার উত্তর দেবে। রোয়ানুর দাপটে শনি ও রোবার দু’দিন দুই চব্বিশ পরগনা, মেদিনীপুর-সহ দক্ষিণবঙ্গের সমস্ত জেলাতেই ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।

সাইক্লোনের দাপটে শহর কলকাতার ছন্দও নষ্ট হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। সোমবার থেকে কেটে যাবে দুর্যোগ বলেও শোনানো হয়েছে আশার বাণী। পরিস্থিতি যদি উদ্বেগজনকই হয়, তাহলে রোববার কী হবে?

রোববার তো আইপিএলের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে ইডেন গার্ডেন্সে নামবে কেকেআর। বলা ভালো, রোববারের ম্যাচটা কলকাতার কাছে ‘ডু অর ডাই’। আর সেই ম্যাচের আগেই আকাশের মুখ ভার!

আবহাওয়া দফতরের পূর্বাভাস, কলকাতা-সহ পশ্চিমবঙ্গ ভাসবে রোয়ানু সাইক্লোনের সৌজন্যে। সেক্ষেত্রে রোববারের ম্যাচটি নিয়ে কিন্তু সংশয় একটা থেকেই যাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: