সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বায়োমেট্রিক সিম নিবন্ধনে রবির ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা

11তথ্য প্রযুক্তি ডেস্ক :: শেষ সময়ে মোবাইল অপারেটররা নিজেদের গ্রাহকদের সিম নিবন্ধনে উৎসাহ দিতে চমকপ্রদ অফার দিতে শুরু করেছে। এবার রবির বায়োমেট্রিক সিম নিবন্ধনে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানিয়েছে, ক্যাম্পেইন অনুযায়ী আগামী ৩১ মে মধ্যে সিম নিবন্ধন করে একজন গ্রাহক জিতে নিতে পারবেন ১০ লাখ টাকা। ক্যাম্পেইনের আওতায় চলতি মাসের ১৬ থেকে ৩১ তারিখের মধ্যে রবির গ্রাহকরা বায়োমেট্রিক সিম নিবন্ধন করলে ৫০ টাকার ফ্রি টক টাইম পাবেন।

পাঁচ দিন মেয়াদী এ টক টাইমে রবি গ্রাহকরা বেলা ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কথা বলতে পারবেন। রবি জানায়, ক্যাম্পেইন চলাকালে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতি ঘণ্টায় একজন করে গ্রাহক পুরস্কার হিসেবে পাবেন ১০ হাজার টাকা। আর দিনে একজন করে গ্রাহক এক লাখ টাকা জিতে নিতে পারবেন। কক্সবাজারের উখিয়ার মো. শাহজাহান হলেন প্রথম এক লাখ টাকা বিজয়ী। ক্যাম্পেইন শুরুর প্রথম দিন ১৬ মে সিম নিবন্ধন করেন তিনি। এছাড়া এই ক্যাম্পেইনের আওতায় একজন গ্রাহক পাবেন ১০ লাখ টাকা। রবি থেকে পরবর্তীতে বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। আকর্ষণীয় এ ক্যাম্পেইনে একজন গ্রাহক মাত্র একবারই বিজয়ী হতে পারবেন বলে জানায় রবি।

এদিকে রবির ওয়েবসাইটে এ সম্পর্কে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে। সেখানে লেখা হয়েছে, মেগা পুরষ্কারঃ একজন সৌভাগ্যবান গ্রাহক ক্যাম্পেইন শেষে জিতে নিবেন ১০ লক্ষ টাকা নগদ পুরস্কার ক্যাম্পেইন চলাকালীন সময়ে সংযোগ রি-রেজিস্ট্রেসন করে। ডেইলি পুরষ্কারঃ প্রতিদিন একজন সৌভাগ্যবান গ্রাহক জিতে নিবেন ১ লক্ষ টাকা নগদ পুরস্কার ক্যাম্পেইন চলাকালীন সময়ে কেবল সংযোগ রি-রেজিস্ট্রেসন করে। প্রতি ঘণ্টায় পুরষ্কারঃ প্রতি ঘণ্টায় (সকাল ১০- রাত ৮) একজন সৌভাগ্যবান গ্রাহক জিতে নিবেন ১০০০০ টাকা নগদ পুরস্কার ক্যাম্পেইন চলাকালীন সময়ে কেবল সংযোগ রি-রেজিস্ট্রেসন করে।

এছাড়া নিশ্চিত পুরষ্কারঃ সকল প্রেপেইড এবং এসএমই গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন সময়ে সফল রি-রেজিস্ট্রেসন করার পর, *১৪০*৩১# ডায়েল করে জিতে নিবে ৫০ টাকা বোনাস ৫ দিনের (রাত ১২টা থেকে বিকাল ৫টা) জন্য সকল লোকাল ভয়েস কলে। ক্যাম্পেইন ব্যাপ্তিকালঃ ১৬ মে ২০১৬ হতে ৩১ মে ২০১৬।

এ জন্য কিছু নিয়মও জানিয়েছে রবি। প্রতি ঘণ্টা এবং প্রতিদিনের বিজয়ীদের রি-রেজিস্ট্রেসন দুই কর্মদিবেসের মধ্যে ১২১২ থেকে কল দিয়ে জানানো হবে। মেগা পুরষ্কার বিজয়ীকে ক্যাম্পেইন এর শেষে ১২১২ থেকে কল দিয়ে জানানো হবে। নিশ্চিত পুরস্কার কেবল প্রিপেইড এবং এসএমই গ্রাহকদের জন্যে প্রযোজ্য। নতুন সংযোগ এই অফার এর অন্তর্ভুক্ত নয়। একজন গ্রাহক কেবল একবার নগদ পুরষ্কার জিততে পারবেন। নিশ্চিত পুরষ্কার এর ক্ষেত্রে গ্রাহক *২২২*১# ডায়েল করে অবশিষ্ট বোনাস টাকার ব্যালেন্স দেখতে পারবেন।

প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টার মধ্যে প্রতি ঘণ্টায় প্রথম সফল রি-রেজিস্ট্রেসঙ্কারী প্রতি ঘণ্টায় ১০০০০ টাকা পুরস্কার পাবেন। যেই গ্রাহক সেদিন এর সফল রি-রেজিস্ট্রেসনকারীদের ৫০ শতাংশে থাকবে তিনি ডেইলি পুরস্কার পাবেন। পুরো কেম্পেইন এর শেষে যেই গ্রাহক কেম্পেইন চলাকালিন সময়ে সকল সফল রি-রেজিস্ট্রেসঙ্কারীদের ৫০ শতাংশে থাকবে তিনি মেগা পুরস্কার পাবেন। একই সময়ে একাধিক রেজিস্ট্রেশনকারি থাকলে অগ্রবর্তী নম্বরের গ্রাহক অগ্রাধিকার পাবে ( যেমনঃ ০১৮১******* অগ্রাধিকার পাবে ০১৮৩******* হতে)। যদি কোন বিশেষ ঘণ্টায় সফল রেজিস্ট্রেশন না হলে সেই ঘণ্টায় কোন বোনাস দেওয়া হবে না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: