সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরাট কোহলি সম্পর্কে যে তথ্য জানলে আপনি অবাক হয়ে যাবেন!

CANBERRA, AUSTRALIA - JANUARY 20:  Virat Kohli of India looks on during the Victoria Bitter One Day International match between Australia and India at Manuka Oval on January 20, 2016 in Canberra, Australia.  (Photo by Mark Metcalfe - CA/Cricket Australia/Getty Images)

CANBERRA, AUSTRALIA – JANUARY 20: Virat Kohli of India looks on during the Victoria Bitter One Day International match between Australia and India at Manuka Oval on January 20, 2016 in Canberra, Australia. (Photo by Mark Metcalfe – CA/Cricket Australia/Getty Images)

স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেটের এখন ভরসার নাম বিরাট কোহলি। জানেন কি একসময় কোহলির কেবল এক জোড়া জামাকাপড় ছিল? এই কথা জানিয়েছেন বিরাটের দাদা বিকাশ।
বিকাশের কাছ থেকেই জানা যায়, একসময় বিরাট কোহলির ছিল একটা স্কুলের ইউনিফর্ম। অপরটি ক্রিকেট ইউনিফর্ম। এই থেকেই ছেলেবেলায় কোহলির পছন্দ জানা যায়। অন্যদিকে মনই ছিল না কোহলির। কেবল ক্রিকেট আর ক্রিকেট। ক্রিকেটই ছিল বিরাটের আত্মার শান্তি, মনের আনন্দ।
তিন বছর বয়সে হাতে ব্যাট তুলে নিয়েছিলেন বিরাট কোহলি। ছোট বিরাট বাবা প্রেমকে বল ছুড়তে বলতেন। কলোনিতে গলি ক্রিকেটও খেলতে দেখা যেত বিরাট।
বিরাটের খেলা দেখে এক প্রতিবেশী একদিন বাবা প্রেম কোহলিকে বলেন, ‘ছেলেকে অ্যাকাডেমিতে ভর্তি করুন।’ গলি ক্রিকেট খেলে সময় নষ্ট করার থেকে প্রতিভার বিকাশ ঘটানো উচিত। প্রতিবেশীর এ হেন সুচিন্তিত পরামর্শ শোনার পরে প্রেম কোহলি বিরাটকে ভর্তি করে দেন সুমিত ডোগরা অ্যাকাডেমিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: