সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই নারী সাংবাদিকের উপর চটলেন সালমান!

salman-khan-1428568276বিনোদন ডেস্ক ::
সারা দিন নানা খবর তৈরি হচ্ছে, ছড়াচ্ছে, চাপা পড়ছে বলিউড দুনিয়ায়। সারা দিন, সারা রাত ধরেই চলছে এই ব্যাপার-স্যাপার! তাই সাংবাদিকদেরও খবর সংগ্রহের কোনও নির্দিষ্ট সময় নেই। মধ্য রাতেও খবরের টানে হন্যে হয়ে ঘুরতে হয় তাদের। আর এই খবর সংগ্রহ করতে গিয়েই এ বার সোহেল-সলমন খানের বিরাগভাজন হলেন বি-টাউনের দুই মহিলা সাংবাদিক। বিশেষ করে সলমন বেশ চটেছেন ওই দুই সাংবাদিকের উপর।
ঠিক কী কারণে ওই দুই সাংবাদিকের উপর চটলেন সালমান?
মুম্বইয়ের একটি ক্লাব থেকে সেলিম খানের সঙ্গে সোহেল খান বেরতেই ক্লাবের বাইরে অপেক্ষারত দুই মহিলা সাংবাদিক তাদের দিকে ছুটে আসেন সলমনের বিয়ের বিষয়ে প্রশ্ন নিয়ে। প্রশ্নের উত্তরে অবশ্য সেলিম খান মজা করে জানান, ৪০ বছর আগেই তো তার ছেলের বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু, এই উত্তরে ওই সাংবাদিকদের সন্তুষ্ট করা যায়নি। প্রশ্ন করতে করতেই তারা পিছু নেন সেলিম-সোহেলের। বার বার বুম বাড়িয়ে দিতে থাকেন সেলিম-সোহেলের দিকে। আর তাতেই মেজাজ হারান সোহেল। তেড়ে যান ওই দুই সাংবাদিকদের দিকে। নিজের জ্যাকেট ছুড়ে মারেন দুই সাংবাদিকদের দিকে।
এই ঘটনায় তোলপাড় শুরু হয় বি-টাউনের সংবাদ মাধ্যমগুলোতে। এ বার সেই ঘটনায় মুখ খুললেন সলমন খান। ভাই সোহেলের পাশে দাঁড়িয়ে তিনি বলেন, আমি মনে করি না ও (সোহেল) কোনও অশোভন আচরণ করেছে। তিনি আরও বলেন, আমার বাবার বয়স ৮০। আপনারা (সাংবাদিকরা) তার মুখের সামনে বার বার মাইক ধরছেন। যদি উনি পড়ে যেতেন! এই একই ঘটনা ঘটেছে সোহেলের সঙ্গেও। আমার ভাই বাবার সঙ্গে ছিল তাই সে তার ব্যাপারে চিন্তিত হয়ে পড়ে। বিরক্ত সলমন আরও বলেন, তা ছাড়া রাত ১২টার সময় আমার বিয়ের ব্যপারে বার বার প্রশ্ন করে আমার পরিবারের লোকেদের উত্যক্ত করাটা কি ঠিক? আমি আপনাদের চিনি না, জানি না। কেন আমি আপনাদের জানাব আমার বিয়ের ব্যপারে! আমি জানালে আমার ভক্তদের জানাব। টুইট করে বা ফেসবুকের মাধ্যমে তাদের জানাব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: