সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হারলেও শীর্ষে মুস্তাফিজের দল

Hadrabad20160521003355স্পোর্টস ডেস্ক:
চলমান আইপিএলের ৫২তম ম্যাচে মুস্তাফিজের দল হায়দ্রাবাদের বিপক্ষে শেষ বলে গড়ানো ম্যাচে ৬ উইকেটের কষ্টার্জিত জয় তুলে নিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ১৩ ম্যাচ খেলা হায়দ্রাবাদ হারলেও সর্বোচ্চ ১৬ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষেই অবস্থান করছে।

রায়পুরের শহীদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে আগে ব্যাট করে হায়দ্রাবাদ ৭ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে। জবাবে, ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় দিল্লি।
হায়দ্রাবাদের হয়ে ইনিংস সর্বোচ্চ ৭৩ রান করেন দলপতি ডেভিড ওয়ার্নার। ৫৬ বলে সাজানো তার ইনিংসে ছিল ৮টি চার আর একটি ছক্কার মার। আরেক ওপেনার শিখর ধাওয়ান করেন ১০ রান। যুবরাজ সিংয়ের ব্যাট থেকেও আসে ১০ রান। এছাড়া হেনরিকস ১৮, ইয়ন মরগান ১৪, নোমান ওঝা ১৬ আর ভুবনেশ্বর কুমার ১৩ রান করেন।
দিল্লির হয়ে দুটি উইকেট পান কার্লোস ব্রাথওয়েইট। একটি করে উইকেট দখল করেন কোল্টার নাইল ও জেপি ডুমিনি।
১৫৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দিল্লির ওপেনার কুইন্টন ডি কক ব্যক্তিগত ২ রান করে বিদায় নেন। আরেক ওপেনার রিশব প্যান্ট ২৬ বলে ৩২ রান করেন। জেপি ডুমিনি ১৭ আর ব্রাথওয়েইট ১০ রান করে সাজঘরে ফেরেন।
তিন নম্বরে নামা করুন নায়ার ইনিংস সর্বোচ্চ ৮৩ রান করেন। তার অপরাজিত ইনিংসটি সাজানো ছিল ৫৯ বলের মোকাবেলায়। ৮টি চারের পাশাপাশি ৩টি ছক্কাও হাঁকান তিনি।
শেষ দুই ওভারে দিল্লির জয়ের জন্য দরকার ছিল ১৬ রান। মুস্তাফিজ বোলিং আক্রমণে এসে মাত্র ৫ রান দিয়ে একটি উইকেট তুলে নেওয়ায় শেষ ওভারে আরও ১১ রানের প্রয়োজন হয় দিল্লির। ভুবনেশ্বর কুমারের শেষ দুই বলে দুটি বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয় পাইয়ে দেন নায়ার।
দল হারলেও হায়দ্রাবাদের হলে দারুণ বল করেন মুস্তাফিজ। ৪ ওভারে ২৪ রান দিয়ে ব্রাথওয়েইটের উইকেটটি পান তিনি। ৪ ওভারে ৩৪ রান দিয়ে দুটি উইকেট দখল করেন বারিন্দ্রার স্রান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: