সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জ-ওসমানীনগরে আ’লীগের ৯ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

01. daily sylhet -- awamilig newsডেইলি সিলেট ডেস্ক::
দলীয় আদেশ অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা বহাল রাখায় বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলার ৯ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দলীয় সিদ্ধান্ত অমান্য করায় তাদেরকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়েছে। একইসাথে এসব বহিস্কৃত প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ না নিতে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।

শুক্রবার রাতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বালাগঞ্জ উপজেলায় ৬ জন ও ওসমানীনগর উপজেলায় ৩ জন বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

বালাগঞ্জ উপজেলায় দল থেকে বহিস্কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- পশ্চিম গৌরীপুর ইউনিয়নে নাসির উদ্দিন, আজমল আলী, আব্দুর রহমান মাখন ও পূর্ব গৌরীপুর ইউনিয়নে আজমল বেগ এবং পূর্ব পৈলনপুর ইউনিয়নে ছান উল্লাহ ।

ওসমানীনগর উপজেলার তিনটি ইউনিয়নে বহিস্কৃতরা হলেন- উসমানপুর ইউনিয়নে ময়নুল আজাদ ফারুক, পশ্চিম পৈলনপুর ইউনিয়নে আব্দুল হাফিজ এ. মতিন গেদাই ও বুরুঙ্গা ইউনিয়নে খালেক আহমদ লটই।

এছাড়াও দলের বিদ্রোহী প্রার্থীদের হয়ে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের যেসব নেতাকর্মীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তাদের বিরুদ্ধেও খুব শিগগিরই দলীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: