সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজমিরীগঞ্জে আগুনে পুড়ে প্রতিবন্ধীর মৃত্যু

2. daily sylhet mrtitto newsডেইলি সিলেট ডেস্ক::
হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামে ঘরের মাঝে শিকল দিয়ে বেঁধে রাখা এক মানসিক প্রতিবন্ধি যুবক আগুনে পুড়ে নিহত হয়েছে। তবে তার মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। নিহত যুবক জাবেদ মিয়া ওই গ্রামের তরিবত মিয়ার পুত্র। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাবেদ মিয়া মাদক ব্যবসা করে বেশ কিছু টাকার মালিক হয়। সে টাকা তার আপন ভাই এলামন, চাচাত ভাই মনফর মিয়া ও চাচা জসিম মিয়াকে সে ৩০/৪০ হাজার টাকা ধার দেয়। সম্প্রতি সে মাদক সহ জেলে গেলে তার দুই স্ত্রী চলে যায়।

জেল থেকে বের হওযার পর কর্জ দেয়া টাকা ফেরত চাইলে তার ভাই ও চাচা তাকে মারধর করলে সে মারা যায়। মামলা থেকে বাঁচতে জাবেদের পায়ে শিকল দিয়ে ঘরে আটকে তারা আগুন দেয় বলে একটি সূত্র জানায়। অপরদিকে তার পরিবার দাবি করে জাবেদ দুটি বিবাহ করলেও সে এলাকায় লোকজনের সঙ্গে পাগলামি করার অভিযোগ ছিল। তাই তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় জাবেদ যে ঘরে ছিল সেটিতে আগুন লাগলে সে দ্বগ্ধ হয়ে মারা যায়।

শুক্রবার বিকালে তার লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে প্রেরণ করা হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে আরও বলা হয়েছে সিগারেটের আগুন থেকে এই আগুন লেগেছে। আজমিরীগঞ্জ থানার ওসি অহিদুর রহমান জানান, জাবেদের বিরুদ্ধে লোকজনকে হয়রানির অভিযোগ রয়েছে। তাই তাকে ঘরে আটকে রাখে তার পরিবার। সে আগুনে দ্বগ্ধ হয়ে মারা গেছে। তবে কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: