সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অ্যালকাটেলের নতুন স্মার্টফোন দেশের বাজারে

full_2092248228_1463741425তথ্যপ্রযুক্তি ডেস্ক: নতুন একটি স্মার্টফোন বাজারে এনেছে ইরাসেল লিমিটেড। ‘পপ আপ’ নামে অ্যালকাটেলের এ স্মার্টফোনটির ডিসপ্লে ৫ ইঞ্চি। স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে (অ্যান্ড্রয়েড ৫ দশমিক ১) ললিপপ।

ফোনটিতে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ছাড়াও অটো ফোকাস রয়েছে। আবার এতে রয়েছে ডিজিটাল জুম, অ্যাপাচার সাইজ এফ/ ২.০, এলইডি ফ্ল্যাশ। সেলফিপ্রেমীদের জন্য অ্যালকেটেলের ‘পপ আপ’ স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

স্মার্টফোনটিতে রয়েছে ২ হাজার এম এ এইচ ব্যাটারি। ফোনটিতে রয়েছে কানেক্টিভিটি অপশন ওয়াইফাই, জিপিএস, ব্লুটুথ, ৩জি ও ৪ জি, প্রক্সিমিটি সেন্সর এবং জাইরোস্কোপ। বাংলাদেশের বাজারে কালো রঙে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। দাম ১০ হাজার ৯৯৯ টাকা।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত বলেন, বিভিন্ন সুবিধার কারণে বর্তমানে গ্রাহকদের বড় পর্দার ডিভাইসের প্রতি আকর্ষণ বাড়ছে। গ্রাহকদের এই চাহিদার কথা বিবেচনায় রেখে আমরা ‘পপ আপ’ স্মার্টফোনটি বাজারে ছেড়েছি। ৫ ইঞ্চির ডিসপ্লের কারণে ব্যবহারকারীরা মাল্টিমিডিয়া কনটেন্ট দেখা, গেম খেলা ও ইন্টারনেট ব্যবহারে দারুণ অভিজ্ঞতা পাবেন।

১.৪ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর-নির্ভর এই স্মার্টফোনে দ্রুত ডেটা প্রসেস ও সাবলীল মাল্টিটাস্কিং সুবিধা পাওয়া যাবে। হ্যান্ডসেটটির ইন্টার্নাল স্টোরেজ ১৬ জিবি। যা মাইক্রো এসডি দ্বারা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটির র‍্যাম ২ জিবি। ফোনটিতে থাকছে ডুয়াল সিম ব্যবহারের সুযোগ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: