সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোসাদ চক্রান্ত আবিষ্কার: নজরুল

nazrul-khan-bnpনিউজ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আজকে জনগণ যখন বাংলাদেশ ব্যাংকের টাকা লুণ্ঠনের প্রতিবাদ জানায়; জনগণ যখন জানতে চায় আসলে কারা এর সঙ্গে জড়িত; যখন আমাদের প্রধানমন্ত্রীর ছেলের অ্যাকাউন্টের ৩০০ মিলিয়ন ডলার নিয়ে অভিযোগ উঠে; এ নিয়ে যখন আলোচনা-সমালোচনা চলতে থাকে।

তখন জনগণের দৃষ্টি অন্য দিকে সরিয়ে দেয়ার জন্য মোসাদ চক্রান্ত আবিষ্কার করা হয়।
শুক্রবার দুপুরে নয়া পল্টনে বিএনপির মহানগর কার্যালয়ে ‘বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে জিয়া পরিবারের অবদান’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, সরকার জনগণের দৃষ্টি অন্যত্র ফেরানোর জন্য নানা বানানো কল্পকাহিনী ও গল্প করছে বিএনপির বিরুদ্ধে। এ ধরনের চক্রান্ত চলতে থাকবে। এ ব্যাপারে নেতা-কর্মীদের ‘বিভ্রান্ত’ না হয়ে সজাগ থাকার আহ্বান জানান নজরুল ইসলাম খান।

বিএনপির বিরুদ্ধে ইসরায়েলকে জড়িয়ে সরকারী ষড়যন্ত্রের অভিযোগ নাকচ করে দিয়ে নজরুল ইসলাম খান বলেন, এসব অবিশ্বাস্য গল্প। বিএনপি ধর্মনিরপেক্ষ দল নয়। বিএনপি আল্লাহর উপর অসীম আস্থা ও বিশ্বাস রাখার দল। সেই দল যাবে ইজরায়েলের সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করতে? যে ইজরায়েল লক্ষ লক্ষ ফিলিস্তিনি মুসলামানদের মেরেছে, তারা ইসলামবিরোধী শক্তি। এটা অসম্ভব।

সংগঠনের সভাপতি আলমগীর হোসেন লাবুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে আবদুল গফুর ভূঁইয়া, ফুটবলার আমিনুল হক বক্তব্য রাখেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: