সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রয়োজনে গুলি করা হবে —মৌলভীবাজারের পুলিশ সুপার

01.-daily-sylhet-UP-ect11কমলগঞ্জ থেকে নিজস্ব সংবাদদাতা:
২৮ মে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদে নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৯ মে) রাতে আইন শৃঙ্খলা বিষয়ে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে শমশেরনগর জন মিলন কেন্দ্রে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বলেন, নির্বাচনে কোন প্রকার বিশৃঙ্খলাকারী সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রয়োজনে গুলি করা হবে। সভায় চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত নারী আসনের সদস্য ও সাধারন ওয়ার্ডের সদস্য প্রার্থী, সাংবাদিকসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বিকারী সদস্য, নারী সদস্য ও চেয়ারম্যানরা নির্বাচনের দিন ও তার আগে এখন থেকে জোরদার আইন শৃঙ্খলা পরিস্থিতি রাখতে দাবী করেন। অনেক প্রার্থী বলেন, তাদের আশঙ্কা নির্বাচনের দিন বিশৃঙ্খলা সৃষ্টি করে প্রভাবশালী প্রার্থীরা বিজয় ছিনিয়ে নিতে পারে। এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার আরও বলেন, আগের নির্বাচনে কে কি করেছে তা শুনে কোন লাভ নেই। সবাইকে খোঁজ নিয়ে দেখতে হবে এ পর্যন্ত মৌলভীবাজার জেলায় অনুষ্ঠিত নির্বাচনে পুলিশ প্রশাসন কিভাবে দায়িত্ব পালন করেছে।

তিনি আরও বলেন, কেউ নিজেকে মস্তান বা সন্ত্রাসী দাবী করে পার পাবেন না। জেলার সেরা মাস্তান ও সন্ত্রাসী পুলিশ সুপার। দেশের আইন শৃঙ্খলার উন্নয়নে পুলিশ কঠোর থেকে আরো কঠোর হতে পারে। আর নির্বাচনের সময় বিশৃঙ্খলা সৃস্টিকারীদের পুয়োজনে পুলিশ গুলি করতে বাধ্য থাকবে। এর আগে রহিমপুর, মুন্সীবাজার ও পতনউষার ইউনিয়নে একইভাবে মত বিনিময় সভা করেন পুলিশ সুপার শাহ জালাল। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) খায়রুল আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার ( সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসানসহ পুলিশের বিভিন্ন কর্মকতৃারা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: