সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্ধ

a1c9f219-1fae-49a9-9fcb-9763387ff458তাহিরপুর প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৬ষ্ঠ ধাপে ৪জুন ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে। আজ শুক্রবার সকাল থেকে ৫টা বিকাল পর্যন্ত বিএনপি ও আ,লীগের দলীয় মনোনীত প্রার্থী,দু-দলের বিদ্ধোহী প্রার্থী সহ ৫০জন চেয়ারম্যান প্রার্থী,সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্য ৬৩ ওয়ার্ডে ২শত ৭০জন এবং সংরক্ষিত মহিলা ২১ ওয়ার্ডে ৮৯জন কে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়েছে। একেই প্রতীক একাধিক পার্থী চাওয়ায় লটারী মাধ্যমে প্রর্তীক দেওয়া হয়।

প্রতীক দেওয়া উপলক্ষে প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে আসায় উপজেলা পরিষদ চত্তরে উৎসবের আমেজ বিরাজ করে। পচন্দ মত প্রতীক প্রর্তীক গ্রহন করে প্রার্থীরা। উপজেলা পরিষদ চত্তরে তখন বিভিন্ন প্রতীকের ষ্টিকার্ড, চায়ের ষ্টলে চা বিক্রির ধুম পড়ে যায়।

পরে সবাই নিজ নিজ সমর্থকদের নিয়ে আনন্দগন পরিবেশে নিজ ইউনিয়ন ও দূরের ইউপি চেয়ারম্যান,মেম্বার প্রার্থীরা নদী পথে নৌকা যোগে নিজ ইউনিয়নে ফিরে যায়। দক্ষিন বড়দল ইউনিয়নের বিএনপির দলীয় বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা সবুজ আলম ঢোল প্রতীক পেয়ে তার কর্মী সমর্থকদের নিয়ে নদী পথে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে তার ইউনিয়নে ফিরে যাওয়ার সময় জানান- দল আমাকে মূল্যায়ন না করায় জনগনের অনুরোধে এবার আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছি। জনগনেই সকল ক্ষমতার উৎস আর জনগনেই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে এবার আবারও আমার সঠিক মূল্যায়ন করবে আশা করি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: