সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সেলিম ওসমানের দায় নেবে না সরকার’

59826নিউজ ডেস্ক::
ঢাকা: নারায়ণগঞ্জের পিয়ার লতিফ সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছিত করার ঘটনায় সংসদ সদস্য সেলিম ওসমানের অপরাধের দায় সরকার নেবে না বলে মন্তব্য জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নূহ উল আলম লেনিন।

বৃহস্পতিবার সকালে রাজধানীতে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। এ ঘটনায় সেলিম ওসমান গোটা জাতির মুখে কলঙ্ক মেখে দিয়েছেন উল্লেখ করে লেনিন বলেন, তার অপরাধের জন্য সরকারের যে ইমেজ নষ্ট হয়েছে তার জন্য জাতি তাকে ক্ষমা করবে না।

এ সময়, বিদেশিদের সঙ্গে হাত মিলিয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্রের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

এদিকে, শিক্ষক লাঞ্ছনার ঘটনায় সংসদ সদস্য সেলিম ওসমানকে ওই শিক্ষক ও জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি। এ সময় এ ঘটনাটি অনাকাঙ্ক্ষিত আখ্যায়িত করে তীব্র নিন্দাও জানান হানিফ। তিনি বলেন, আমরা আশা করি সংসদ সদস্য সেলিম ওসমান তার এই ভুলটি অনুধাবন করতে পেরে জাতি ও শিক্ষকের কাছে ক্ষমা চাইবেন।

এ সময়, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য মুসলমানদের শত্রু ইহুদিদের সঙ্গে গোপন ষড়যন্ত্র করছে এবং তাদের দারস্থ হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। হানিফ বলেন, যে ইসরাইল মুসলিম বিশ্বের সবচেয়ে ঘৃণিত দেশ হিসেবে চিহ্নিত, যে ইসরাইলের সাথে মুসলিম দেশগুলোর সম্পর্ক খারাপ, সরকারকে উৎখাত করে ক্ষমতায় যাবার লোভে বিএনপি সেই দেশটির সঙ্গে হাত মিলিয়েছে, গোপন বৈঠক করেছে, তাদের স্মরণাপন্ন হয়েছে। ক্ষমতায় যাওয়ার জন্য এ ধরনের হীন মানসিকতা ও লজ্জাজনক কর্মকাণ্ড একমাত্র বিএনপির পক্ষেই মানায় বলেও মন্তব্য করেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: