সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজেকে তৈরি করছি: পরিমনী

full_1171381733_1463679436বিনোদন ডেস্ক: সম্প্রতি মালেক আফসারির ‘রক্ত’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকায় চলচ্চিত্রের বর্তমান সময়ের ব্যস্ত অভিনেত্রী পরিমনী। এছাড়াও কাজ করছেন একাধিক চলচ্চিত্রে। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা বললেন তিনি

অভিনয়ে নিজেকে বারবার ভাঙতে চান বলেই কি এবার অ্যাকশনধর্মী ছবিতে অভিনয় করছেন?

শুধু অ্যাকশনধর্মী নয়, নানা ধরনের গল্প ও চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে নিজেকে ভাঙতে চাই। হতে পারে তা রোমান্টিক, পারিবারিক দ্বন্দ্ব-সংঘাত, সমাজ বাস্তবতা, লোকজ কিংবা চিরায়ত গল্পের ছবি। আমার অভিনয়ের অভিজ্ঞতা বেশি দিনের নয়। তারপরও স্বল্প সময়ের অভিজ্ঞতায় এটুকু বুঝেছি, একই ধাচের গল্প ও চরিত্রে অভিনয় করে দর্শকের প্রত্যাশা পূরণ করা সম্ভব নয়। সে কথা ভেবে মালেক আফসারির ‘রক্ত’ ছবিতে অভিনয়ে সম্মতি দিয়েছি। এটি আমার ক্যারিয়ারের জন্য চ্যালেঞ্জিং কাজ।

চ্যালেঞ্জিং কাজ বলছেন কী কারণে?

ক্যারিয়ারের শুরুতে রোমান্টিক ছবিতে বেশি কাজ করেছি। যার পরিপ্রেক্ষিতে অনেকে বলেছেন, অ্যাকশনধর্মী ছবির জন্য আমি মানানসই নয়। তাদের এ ধারণা ভুল প্রমাণ করা হবে ‘রক্ত’ ছবিতে অভিনয়ের মাধ্যমে।

এ কারণে কী মার্শাল আর্ট শিখছেন?

হ্যাঁ। বেশ কিছুদিন দিন ধরে মার্শাল আর্ট শিখছি। বলতে পারেন, অ্যাকশনধর্মী ছবির জন্য নিজেকে তৈরি করছি। আমার গুরু শরিফ আহমেদ এখন বিভিন্ন অ্যাকশনের স্টান্ট শেখাচ্ছেন। শিখতে গিয়ে বেশ কয়েকবার ব্যথাও পেয়েছি। তারপরও ধৈর্যহারা হইনি। কারণ আমি চাই, নিজেকে সফলভাবে চলচ্চিত্রের পর্দায় তুলে ধরতে।

ছবির দৃশ্য ধারণ শুরু হবে কবে?

আগামী সপ্তাহে ‘রক্ত’-এর শুটিং শুরু হবে। সে কারণে দু’একদিনের মধ্যে আমরা দার্জিলিং যাব। নির্মাতা জানিয়েছেন, বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে, টানা ৪৩ দিনের শুটিং চলবে। এর মধ্যে অনেকেই জেনে ফেলেছেন, ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়ক রিক্ত। আশা করি দু’জন মিলে ভালো একটি ছবি দর্শকদের উপহার দিতে পারব।

আরও কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এগুলোর শুটিং কবে শুরু করবেন?

এ নিয়েই তো চিন্তায় পড়ে গেছি। ক’দিন আগে, সৈকত নাসিরের ‘পাষাণ’ ও নজরুল ইসলাম খানের ‘দাফন’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এছাড়াও হাতে প্রায় ২০টি ছবি আছে। সব মিলিয়ে সিডিউল নিয়ে হিমশিম খাচ্ছি। পরিকল্পনা করেছি, ‘রক্ত’-এর পর গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের শুটিং শুরু করব। বাকি কাজ নিয়ে পরে ভাবব।

ঈদে আপনার কোন ছবি মুক্তি পাবে?

কোন ছবি কবে মুক্তি পাবে- এটা পরিচালক ভালো বলতে পারবেন। মুক্তির অপেক্ষায় আছে ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘কত স্বপ্ন কত আশা’সহ আরও ৭-৮টি চলচ্চিত্র।

সূত্র: সমকাল

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: