সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিক কর্মচারী সংসদের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

8c9a4782-82a2-4166-84ac-eb98edbb851eব্যাপক উৎসাহ উদীপনার মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে সিলেট সিটি কর্পোরেশনের ২০১৫ ও ১৬ সনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারী সংসদের উদ্যোগে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।

সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারী সংসদের সভাপতি আফতাব আলীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আখতার সিদ্দিকী বাবলু ও সহ সাধারণ সম্পাদক কবির উদ্দিন চৌধুরীর যৌথ পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, প্রধান হিসাব রক্ষক আ.ন.ম মুনসুফ, প্রধান এসেসর চন্দন দাশ, লাইসেন্স অফিসার হেলাল উদ্দিন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কর্মচারী সংসদের সহ সভাপতি ভানুজয় দাশ। সভায় প্রধান অতিথির বক্তব্যে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেন, চাকরীর পাশাপাশি খেলাধুলা অত্যান্ত ভালো কাজ।

নিজেকে সমৃদ্ধ করার ক্ষেত্রে তা যতেষ্ট ভূমিকা রাখে। তিনি বলেন কর্মচারীদের কল্যানে কাজ করার উদ্দেশ্যে কর্মচারী সংসদ গঠন করা হয়। কর্মচারীদের চাকরির উন্নতি ও বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করে পরিবার পরিজন নিয়ে যাতে সুন্দর ভাবে বসবাস করেন কর্মচারী সংসদ এ জন্য কাজ করতে হবে।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: