সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন

daily-sylhet-manabbondhonজগন্নাথপুর প্রতিনিধি:
জগন্নাথপুরে জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর পৌর এলাকার শেরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলীর দখলে থাকা সরকারি ও দেবোত্তর সম্পত্তি উদ্ধারের দাবিতে যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলী কর্তৃক প্রতিষ্ঠিত স্থানীয় শাহিদাবাদ হাফিজিয়া মাদ্রাসার সামনে স্থানীয় শেরপুর ও যাত্রাপাশা গ্রামের লোকজনের উদ্যোগে মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বিএনপি নেতা লুৎফুর রহমান চৌধুরী, স্থানীয় পৌর কাউন্সিলর দ্বীপক কান্তি গোপ, মাদ্রাসার প্রধান শিক্ষক জাকির হোসেন, যুবলীগ নেতা শশী কান্ত গোপ, নিকুঞ্জ দাস প্রমূখ।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রজেশ গোপ, রজত কান্তি গোপ, ফজলুর রহমান, বকুল গোপ, গয়াছ মিয়া, নিবারণ গোপ, বাদশা মিয়া, জহির চৌধুরী, আহার চৌধুরী, নাজমুল চৌধুরী, মুহিদ চৌধুরী, ফরুক আলী, রাজিব চৌধুরী, আব্দুল খালিক, তছকন উল্লাহ, বিশ্ব বৈদ্য, নুর উদ্দিন, জুয়েল হোসেন, লোকমান খান, শামীম আহমদ, বজলুর রশীদ, অরুন গোপ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান, অকিল গোপ প্রমূখ। সভায় বক্তারা বলেন, যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলী কর্তৃক প্রতিষ্ঠিত শাহিদাবাদ মাদ্রাসার সামনে সরকারি জমি ও পশ্চিম পাশে দেবোত্তর সম্পত্তি তিনি দখল করে রেখেছেন। এসব জমি উদ্ধার করে সরকারি জমিতে কবরস্থান ও দেবোত্তর জমিতে শ্মশ্বান ঘাট নির্মাণ করতে প্রশাসনের প্রতি আহবান জানানো হয়।

এ ব্যাপারে যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার প্রবাসীদের দেশের উন্নয়নে কাজ করার আহবান জানিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে দেশে এসে আমার ব্যক্তি উদ্যোগে মসজিদ, মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার মাদ্রাসার সামনে থাকা সরকারি খাল রকম জায়গা মাদ্রাসার মাঠের জন্য বন্দোবস্ত পাওয়ার জন্য সরকারের কাছে আবেদন করেছি এবং এখানে কোন দেবোত্তর সম্পত্তি নেই। অনেক আগে সনাতন ধর্মালম্বী ব্যক্তিদের কাছ থেকে আমরা কিনে রেখেছি। আমাদের খরিদা সম্পত্তি এ জায়গা একটি গোষ্ঠি জবর দখল করতে চায়। এ জন্য আমাকে বিভিন্নভাবে হয়রানী করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: