সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লেখক-ব্লগার-প্রকাশক হত্যা: ৬ সন্দেহভাজনের ছবি প্রকাশ

142775_1নিউজ ডেস্ক: বিগত কয়েক বছরে ব্লগার অভিজিৎ, ওয়াশিকুর রহমান বাবু ও দীপন হত্যাসহ সংগঠিত হত্যাকাণ্ডের ঘটনায় আনসারুল্লাহ বাংলাটিমের সন্দেহভাজন ৬ সদস্যের ছবি প্রকাশ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

শরীফ সেলিম, সিফাত, রাজু সিহাব ও সাজ্জাদ নামে ৬ আনসারুল্লাহ সদস্যকে খুঁজে দিলে তথ্যদাতাদের পরিচয় গোপন রাখা এবং সর্বোচ্চ ৫ লাখ টাকাসহ মোট ১৮ লাখ টাকা পুরস্কারের ঘোষণাও দিয়েছে ডিএমপি।

ডিএমপি সূত্র জানায়, গত ১৯ ফেব্রুয়ারি রাজধানীর বাড্ডার সাতারকুল ও মোহাম্মদপুরে দুটি আস্তানায় অভিযান চালিয়ে আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) সামরিক প্রশিক্ষণ কেন্দ্র ও মোহাম্মাদপুরের বোমা তৈরির প্রশিক্ষণ কেন্দ্র আবিষ্কার হয়। সেখান থেকে এবিটির ২ সদস্য গ্রেপ্তার হয় ও এক পুলিশ সদস্য মারাত্মক আহত হয়।

গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য ও প্রাপ্ত বিভিন্ন নথিপত্রের ভিত্তিতে ঢাকার আশকোনা ও দক্ষিণ খানে আরো দুটি আস্তানা খুঁজে পায় ডিবি পুলিশ।

এর মধ্যে দক্ষিণ খান বোমা তৈরির প্রশিক্ষণ কেন্দ্র ও ল্যাবরেটরি হিসাবে ব্যবহৃত হতো। অভিযানে প্রাপ্ত তথ্য, চলমান মামলাসমূহের তদন্তে ও পরবর্তীতে গ্রেপ্তারকৃত অন্যান্য আসামিদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এবিটির গুরুত্বপূর্ণ নেতৃস্থানীয় ব্যক্তি সমন্ধে তথ্য পাওয়া যায়।

এদের মধ্যে সঠিক নাম-ঠিকানা পরিচয় প্রাপ্তিসহ শরীফ সেলিম, সিফাত, রাজু, সিহাব ও সাজ্জাদ নামে ৬ আনসারুল্লাহ সদস্যকে ধরিয়ে দেয়ার জন্য দেশের সর্ব-সাধারণের সহযোগিতা চেয়েছে ডিএমপি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশকে (ডিবি) তথ্য প্রদানের জন্য যোগাযোগের নম্বর: ০১৭১৩৩৭৩১৯৪, ০১৭১৩৩৭৩১৯৮, ০১৭১৩৩৭৩২০৬, ০২-৯৩৬২৬৪০। এছাড়া যে কেউ ইমেইল করে তথ্য জানাতে পারবে। ই-মেইল ঠিকানা: dcdbsouth@police.gov.bd.com । তথ্যদাতার নাম ও পরিচয় সম্পূর্ণ গোপন রাখা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: