সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হলেন গোলাপগঞ্জের ফুলবাড়ি মাদ্রাসার শিক্ষক মাও: জাকির

4d951fde-d4dc-4538-8e37-220ae57e0ee8গোলাপগঞ্জ প্রতিনিধি:
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ উপলক্ষে সিলেট জেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নির্বাচিত হওয়ার পর এবার বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষক নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জের প্রাচীন দ্বীনি বিদ্যাপীঠ ফুলবাড়ী আজিজিয়া ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক ও ভারপ্রাপ্ত ভাইস প্রেন্সিপাল মাওলানা জাকির হোসাইন। শিক্ষা সপ্তাহ সিলেট অঞ্চল উদযাপন কমিটি তাকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নির্বাচিত করেন।

বুধবার বিকাল ৪ ঘটিকার সময় সিলেট সরকারী মহিলা কলেজের অডিটোরিয়ামে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ সিলেট অঞ্চল উদযাপন কমিটি আয়োজিত অনুষ্ঠানে তাকে বিভাগের শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক হিসেবে পুরস্কার প্রদান করা হয়। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মো: হারুনুর রশিদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো: জামাল উদ্দীন আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম সি কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ, সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান এ,কে,এম গোলাম কিবরিয়া তাপাদার। কানাইঘাটের কৃতি সন্তান মাওলানা জাকির হোসাইন গাছবাড়ী জামিউল উলূম কামিল মাদরাসা থেকে প্রথম শ্রেণীতে কামিল এবং এম সি কলেজ থেকে আরবী সাহিত্যে প্রথম শ্রেণীতে চতুর্থ স্থান নিয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। বর্তমানে তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে “ব্যাতিক্রম আরবী বাক্য ও শব্দের ব্যবহার: একটি ই’রাবগত পর্যালোচনা” শিরোনামে এমফিল করছেন। আরবী সাহিত্য ও ব্যাকরণের উপর তিনি এখন পর্যন্ত প্রায় ১০/১২ টি গ্রন্থ রচনা করেন। উল্লেখ্য, গত ১৬ মে সোমবার সিলেট জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ উদযাপন কমিটি তাকে জেলার শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক হিসেবে পুরস্কার প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: